ভারতের জনপ্রিয় তারকা সুশান্ত সিং রাজপুতের আত্মহ’ত্যার পাঁচদিন আগেই আত্মহ’ত্যা করেন তার সাবেক ম্যানেজার দিশা সালিয়ান। মাত্র পাঁচদিনের ব্যবধানে সুশান্ত নিজেও এই পথ বেছে নেন। তার মৃ’ত্যুর পর থেকে বেশ আলোড়ন চলছে বলিপাড়ায়।

মু্ম্বাই পু’লিশ সুশান্তের আত্মহ’ত্যার কারণ খুঁজতে উঠেপড়ে লেগেছে। একের পর এক র’হস্য আর বলিউডের নামকরা ব্যক্তিকে ডেকে থানায় বয়ান নেওয়া হচ্ছে।

এদিকে অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর স’ঙ্গে তার ম্যানেজার দিশার আত্মহ’ত্যার কোনও সূত্র আছে কী না তাও খোঁজার চেষ্টা করছে পু’লিশ। আর এর মধ্যেই বেরিয়ে এসেছে চাঞ্চল্যকর ত’থ্য।

ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়, সুশান্তের ম্যানেজারের স’ঙ্গে অভিনেতা সূরজ পাঞ্চোলির সম্প’র্ক ছিল। দিশা অ’ন্তঃসত্ত্বাও ছিলেন। সূরজের সাথে সম্প’র্কে জড়িয়ে তার ম্যানেজার যেন ভু’ল না করেন সে ব্যাপারে বোঝানোর চেষ্টা করেছিলেন সুশান্ত। এ খবর দিয়েছে
জি নিউজ।

এ অভিনেতার মৃ’ত্যুর পর এবার এমনই ত’থ্য নিয়ে হাজির বেশ কয়েকজন নেটিজেন। ওই দাবি প্রকাশ্যে আসার পরই জো’র শোরগোল শুরু হয়। দিশার মৃ’ত্যুর স’ঙ্গে কী তাহলে কোনোভাবে সুশান্তের আত্মহ’ত্যার যোগ রয়েছে! এমন মন্তব্যও শুরু হয়ে যায় বিভিন্ন মহলে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here