হেফাজতের নেতৃবৃন্দ বলছেন হেফাজতে ইসলাম ও ইসলামী আন্দোলনের নেতাকর্মীদের বি’রুদ্ধে দা’য়ের করা মা’মলা ভ’য়াবহ ও সুদূরপ্রসারি চ’ক্রান্তের আলামত।

তারা বলেছেন, আমীরে হেফাজতের বি’রুদ্ধে রাষ্ট্রদ্রোহ মা’মলার আর্জিতে ম’দীনা সনদের প্রস’ঙ্গে উল্লেখ করা হয়েছে, এটা শুধু হেফাজত ও এর আমীর পর্যন্ত সীমাবদ্ধ বলেই মনে করি না বরং সরাসরি প্রধানমন্ত্রী ও বাংলাদেশের বি’রুদ্ধে গভীর চ’ক্রান্ত।

আজ বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) রাজধানীর সেগুনবাগিচায় ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে আয়োজিত এক সংবাদ সম্মেলনে হেফাজতে ইসলামের পক্ষ থেকে এসব কথা জানানো হয়।

সংবাদ সম্মেলনে উ’দ্বেগ প্রকাশ করে লিখিত বক্তব্যে হেফাজত নেতারা বলেন, ইসলাম বিদ্বেষী চিহ্নিত মহল সর্বজন শ্রদ্ধেয় আলেম সমাজের বি’রুদ্ধে লাগামহীনভাবে অভদ্র ও অশোভন বক্তব্য দিচ্ছেন এবং বি’ষেদগার করছেন।

তারা মরহুম শাইখুল হাদিস আল্লামা আজিজুল হক ও মরহুম সৈয়দ ফজলুল করিম পীর সাহের চ’রমোনাইসহ দেশের শীর্ষ ওলামায়ে কেরামের বি’রুদ্ধে মিথ্যা ও জঘন্য কটূক্তি করছে এবং ঘৃণা ছড়াচ্ছে। এতে দেশের শান্তি-শৃঙ্খলা অবনতির আ’শঙ্কা দেখা দিয়েছে।

সংবাদ সম্মেলনে সেক্যুলার শব্দের আড়ালে আশ্রয় নেয়া ইসলাম বিদ্বেষীদের নি’য়ন্ত্রণ করার জন্য স’রকারের প্রতি আহ্বান জানানো হয়।

অন্যথায় রাস্তায় বাংলাদেশের ধর্মপ্রা’ণ মানুষ এই কুচ’ক্রী মহলকে রুখে দিতে রাস্তায় নামতে বা’ধ্য হবে বলেও হুঁ’শিয়ারি দেয়া হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here