বাংলাদেশ খেলাফত মজলিসের ভারপ্রা’প্ত মহাস’চিব মাওলানা মামুনুল হকসহ শীর্ষ আলেম’দের বি’রুদ্ধে ষ’ড়যন্ত্রমূ’লক মিথ্যা মা’মলার তীব্র নি’ন্দা ও

প্র’তিবাদ এবং তা প্রত্যাহারের দাবী জানিয়েছেন বাংলাদেশ খেলাফত মজলিসের আমির শায়খুল হাদিস মাওলানা ইসমাঈল নূরপুরী ও নায়েবে আমির মাওলানা আফজালুর রহমান, মাওলানা রেজাউল করিম জালালী, মাওলানা খুরশিদ আলম কাসেমী, মুফতী সাঈদ নূর, মাওলনা আলী উসমান।

আজ এক বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, ঢাকাসহ বিভিন্নস্থানে ভাস্কর্যের নামে মূর্তি স্থাপনের ব্যাপারে ইতিপূর্বে উলামায়ে কেরাম বক্তব্য দিয়ে আসছেন ও শান্তিপূর্ণভাবে এর প্র’তিবাদ অব্যাহত রেখেছেন।

কিন্তু একটি মহল এ ঈমানী প্র’তিবাদকে ভিন্নখাতে প্রবাহিত করার অ’পচেষ্টার অংশ হিসেবে হেফাজতে ইসলামের আমির আল্লামা জুনাইদ বাবুনগরী,

বাংলাদেশ খেলাফত মজলিসের ভারপ্রা’প্ত মহাস’চিব মাওলানা মামুনুল হক ও ইসলামী আন্দোলন বাংলাদেশের নায়েবে আমীর মুফতী ফয়জুল করীমের বি’রুদ্ধে মা’মলা করেছে।

যারা এ মা’মলা করেছে তারা ইসলাম, আলেম- উলামা ও দেশের শ’ত্রু। অবিলম্বে মা’মলা প্রত্যাহার করতে হবে। অন্যথায় দেশে অনাকাঙ্খিত পরিস্থিতি সৃষ্টি হলে এর দায়-দায়িত্ব স’রকারকেই বহন করতে হবে।

নেতৃবৃন্দ আরও বলেন, ইসলামের সঠিক বক্তব্য তুলে ধরা আলেম-উলামা ও ইসলামী নেতৃবৃন্দের দায়িত্ব ও কর্তব্য।

সুতরাং আলেম-উলামা ও ইসলামী নেতৃবৃন্দ ইসলাম দেশ ও মানবতার পক্ষে কথা বলেই যাবেন। মা’মলা হা’মলা করে তাদের কণ্ঠকে স্তব্ধ করা যাবে না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here