সদ্য ‘বিগ বসে’র ঘর থেকে বেরিয়েছেন। এর মধ্যেই বিতর্কে জড়ালেন পবিত্রা পুনিয়া। পবিত্রাকে স্ত্রী দাবি করলেন সুমিত মাহেশ্বরী নামের এক হোটেল ব্যবসায়ী। শুধু তাই নয়, সুমিতের অভিযোগ, বিবা’হিত থাকাকালীনই বিভিন্ন সময়ে চার পুরু’ষের স’ঙ্গে সম্প’র্কে জড়িয়ে পড়েছিলেন টেলিভিশন অভিনেত্রী। খবর সংবাদ প্রতিদিনের।

রিয়ালিটি শো ‘বিগ বসে’ চলতি মৌসুমের অন্যতম চর্চিত বি’ষয় ছিল পবিত্রা ও এজাজ খানের নৈকট্য। শোয়ের মধ্যেই দু’জনকে চু’ম্বন করতে দেখা গিয়েছে।

এজাজ প্রকাশ্যেই নিজের মনের কথা পবিত্রাকে জানিয়েছেন। বলেছেন, বিগ বস থেকে বেরিয়ে সোজা পবিত্রাকে নিয়ে গিয়ে নিজের বাবার স’ঙ্গে দেখা করাবেন। শো থেকে বেরিয়ে যাওয়ার সময়ও এজাজকে জড়িয়ে ধরে নিজের ভালোবাসা প্রকাশ করেছেন পবিত্রা।

সুমিত জানান, পবিত্রা কোনওদিনই তাদের বিয়েকে গুরত্ব দেননি। যে চারজনের স’ঙ্গে পবিত্রার সম্প’র্ক ছিল। তার মধ্যে একজন প্রাক্তন বিগ বস প্রতিযোগী পারস ছাবরা।

এর আগে পারস জানিয়েছিলেন, পবিত্রার স’ঙ্গে সম্প’র্কে থাকাকালীন তিনি জানতেন না তার বিয়ে হয়ে গিয়েছে।

যদিও শোয়ে পবিত্রা জানিয়েছিলেন, তার অন্য কারও স’ঙ্গে বিয়ের কথা পাকা হয়ে রয়েছে। তবে, বিবা’হিত হওয়া প্রস’ঙ্গে কিছু বলেননি অভিনেত্রী।

এদিকে সুমিতের বক্তব্য, তিনি প্রতিবার পবিত্রাকে ক্ষমা করেছেন। কিন্তু আর নয়! রিয়ালিটি শোয়ে যেভাবে এজাজের স’ঙ্গে অভিনেত্রী ঘনিষ্ঠ হয়েছেন। তাতে তিনি ও তার পরিবার বেজায় ক্ষু’ব্ধ। পবিত্রা নিজের জীবন নিয়ে যা খুশি তাই করতে পারেন। কিন্তু তার আগে তাকে ডিভোর্স নিতে হবে বলে জানান সুমিত।

উল্লেখ্য, শোয়ের প্রথম ফাইনালিস্ট এজাজ খান হতে চলেছেন। নিজেদের গো’পন কথা বলার টাস্কে যৌ*aন হে’নস্থার কথা প্রকাশ করেন এজাজ।

তার সেই কাহিনি সকলের মন ছুঁয়ে যায়। প্রতিযোগীদের বিচারে চলতি সপ্তাহের এভিকশন থেকে বেঁচে যান টেলিভিশন অভিনেতা। আর হয়ে যান শোয়ের প্রথম ফাইনালিস্ট। গতবার শো জিতেছিলেন আরেক টেলিভিশন অভিনেতা সিদ্ধার্থ শুক্লা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here