অঙ্কিতা কে মিথ্যাবা’দী বলে দাবি ভক্তদের ফের ভক্তদের ক্ষো’ভের মুখে পড়লেন অঙ্কিতা লোখান্ডে। ইনস্টাগ্রামে পোস্ট করা তার সাম্প্রতিক ভিডিওগু’লি নিয়ে ভক্তদের ক্ষো’ভ ওঠে চ’রমে।

প্রস’ঙ্গত,চোদ্দোই জুলাই তার প্রাক্তন সুসান সিং রাজপুত এর র’হস্য ময় মৃ*ত্যু’র পর অঙ্কিতা লোখান্ডে ভে’ঙে পড়েছিলেন। সুশান্ত সিং রাজপুতের মত মিষ্টি সাদা হাস্যমুখ নায়ক এর মৃ*ত্যু’তে সারাদেশ হয়ে পড়ে ক্রন্দিত।

সারাদেশে ওঠে প্র’তিবাদের ঝড়। স্টার কিড দের বি’রুদ্ধে তীব্র ক্ষো’ভ তৈরি হয় মানুষের মনে। এই সময়ে উন্মোচিত হয় বলিউডের স’ঙ্গে মা’দক যুগের র’হস্য।অনেক নামিদামি অভিনেতা-অভিনেত্রী জড়িয়ে পড়েন এর সাথে।

এই সময়ে কঙ্গনা রানাওয়াত তোলেন প্র’তিবাদের ঝড়, তার সাথে যোগ দেন অঙ্কিতা লোখান্ডে। প্রস’ঙ্গত,নবাগত সুশান্তের প্রথম সিরিয়াল “পবিত্র রিস্তা” সেটে আলাপ হয়েছিল অঙ্কিতা ও সুশান্ত। প্রথমে বন্ধুত্ব থেকে পরে তা প্রেমের পরিণতি পায়। বলিউডের সবচেয়ে চর্চিত বি’ষয় গু’লির মধ্যে একটি ছিল তাদের প্রেম।

এরপরই সুশান্ত সুযোগ পান বলিউডে।একের পর এক হিট সিনেমা দিয়ে সুশান্ত সিং রাজপুত এক অন্য জায়গা বানিয়ে ফে’লেন বলিউডে। কিন্তু ক্রমশ যেন তাদের সম্প’র্কের সমীকরণটা বদলাতে শুরু করে, অন্য নায়িকাদের স’ঙ্গে সুশান্তের সম্প’র্কের কথা আসতে থাকে খবরে।

এর পরেই সুশান্তের সাথে অঙ্কিত সম্প’র্ক শেষ হয়ে যায়। পরবর্তীকালে অঙ্কিতার সাথে শোনা যায় ভিকি জৈনের নাম।

সুশান্তের মৃ*ত্যুর পর কার্যত ভে’ঙে পড়েন অঙ্কিতা, ন্যায় বিচারের জন্য চালাতে থাকে ল’ড়া’ই। কিন্তু ক্রমশ যেন থেমে আসে ল’ড়া’ইয়ের সেই গতি। সুশান্তের মৃ*ত্যুর পর তার পরিবারের স’ঙ্গেও কথাবার্তা বন্ধ করে দিয়েছিলেন অঙ্কিতা, কিন্তু আসতে আসতে তিনি ফিরতে থাকেন স্বাভাবিক ছন্দে।

এর পরেই শুরু হয় ভক্তদের ক্ষো’ভ।তারা ভিকির সাথে অঙ্কিতাকে কিছুতেই মেনে নিতে পারছেন না, এমনই কমেন্ট করছেন তারা বারবার।

প্রস’ঙ্গত,সম্প্রতি ইন দীপাবলিতে এবং ইনস্টাগ্রামে বেশ কিছু ছবি আপলোড করেছেন ভিকিকে নিয়ে, নিজের কিছু সিঙ্গেল ভিডিও আপলোড করেন তিনি।এর পরেই ভক্তরা ছাড়িয়ে যায় তাদের অ’শ্লীলতার সীমা।

একের পর এক কমেন্টে ভেসে যায় ইনস্টাগ্রামের কমেন্ট বক্স। কেউ কেউ এটাও বলেন সুশান্তের জন্য তার কা’ন্না পুরোটাই ছিল ভন্ডামি, আসলে তিনি সুশান্তকে হিংসা করতেন।

আবার কেউ বলেন সুশান্তের জন্য তার প্রেম সবটাই নাটক, মা’রা গিয়ে তিনি খুশি ই হয়েছেন। একজন বক্তব্য করেন, ভাগ্যিস সুশান্তকে মা’রা যাওয়ার আগে এসব দেখতে হয়নি। যদিও অঙ্কিতাকে এ সম্প’র্কে কোনো মন্তব্য করতে দেখা যায়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here