দেলোয়ার জাহান ঝন্টুর ‘তুমি আছো তুমি নেই’ ছবিতে দীঘির বিপরীতে চুক্তিবদ্ধ হয়েছিলেন বাপ্পী চৌধুরী। একস’ঙ্গে ফটোশুটও করেন তাঁরা।

কিন্তু প্রথম গান রেকর্ডিংয়ের পর নানা অজুহাতে সরে দাঁড়ান ছবিটি থেকে। এরপর বাপ্পীর জায়গায় সাইমনকে চুক্তিবদ্ধ করেন পরিচালক। কিন্তু তিনিও শেষ গান রেকর্ডিংয়ের দিন ছবিটি করবেন না বলে জানিয়ে দেন। বাপ্পী ও সাইমনের এমন সি’দ্ধান্তে বেশ ক’ষ্ট পান দীঘি। তবে এত দিনে কাউকে বুঝতে দেননি।

বোঝা গেল গতকাল সাইমনের বিপরীতে একটি ছবির প্রস্তাব পাওয়ার পর। সাইমন নায়ক থাকায় মনতাজুর রহমান আকবরের ছবিটি প্রত্যাখ্যান করেছেন দীঘি।

এ ব্যাপারে জানতে চাইলে দীঘির সোজাসাপ্টা জবাব, ‘আমার হাতে এখন অনেক কাজ। নতুন ছবি হাতে নেওয়ার আগে অনেক কিছু ভাবছি। যেহেতু তাঁরা দুজন আমার স’ঙ্গে প্রথম ছবি থেকে সরে দাঁড়িয়েছিলেন, তাই আমিও ভাবতে চাই।’

দীঘির বিপরীতে ছবি করার বি’ষয়ে সাইমন গণমাধ্যমকে জানান, ছবিটি তিনি করবেন। বললেন, দেলোয়ার জাহান ঝন্টু ইন্ডাস্ট্রির অনেক সিনিয়র একজন পরিচালক। তার ছবি দেখেই বড় হয়েছি। উনি বাংলাদেশের সবচেয়ে বেশি ছবির পরিচালক।

তার নির্দেশনায় কাজ করে অনেক শিখতে পারবো। যোগ করে বলেন, ছবির নাম হয়তো পরিবর্তন হতে পারে।

তবে মিডিয়ায় পাড়ায় জো’রালো গুঞ্জন রয়েছে যে সাইমন ও বাপ্পী এই ছবি থেকে সরে যাওয়ার কারণ মূ’লত দীঘি নয়। এখানে দ্বিতীয় নায়িকার স’ঙ্গে পারফর্ম করতে হবে, যিনি অনেকটাই অর্থ লগ্নি করবেন। আর তাদের পক্ষে এটা সম্ভব নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here