এই ক’রোনা আবহের মধ্যেও নিজেদের ফি’টনেস আর রূপ সমান তালে বজায় রেখে চলেছেন সেলিব্রিটিরা।তারই প্রমাণ আমরা দেখতে পাচ্ছি সোশ্যাল নেটওয়ার্কিং সাইটের বিভিন্ন ভাইরাল ছবি এবং ভিডিওতে।কখনো তারকাদের ব্যক্তিগত প্রতিভা,আবার কখনো বা তাদের নিত্যনতুন

রূপের ঝলক,কোনোকিছুই বাকি নেই বললেই চলে।আসলে বর্তমানে এই ইন্টারনেট দুনিয়া তথা সোশ্যাল মিডিয়া এমন একটি মাধ্যম যা মুহূর্তেই ভাইরাল করে যে কোনো ঘ’টনা কে। তারকাদের ভক্তদের সাথে জড়িয়ে থাকার জন্যও এটি একটি উল্লেখযোগ্য প্ল্যাটফর্ম।একজন সাধারণ

মানুষকেও খুব অল্প সময়ের মধ্যেই পরিচিতি এনে দিতে পারে এখনকার নেট দুনিয়া।সম্প্রতি ইউটিউবে এমনই একটি ছোট ভিডিও ভাইরাল হতে দেখা যাচ্ছে।

ভিডিওটি বলিউডের অন্যতম দুজন সুন্দরী অভিনেত্রী এবং মডেল দিশা পাটানি এবং নোরা ফতেহি কে কেন্দ্র করে।আপাতদৃষ্টিতে মনে হচ্ছে ভিডিওটি অভিনেত্রীদেরই কোনো ভক্তের করা।বিভিন্ন রঙের টি শার্টের সাথে ডেনিম পড়া লুক দুজনেরই।প্রতিটি লুকই বেশ আকর্ষণীয়।

উল্লেখ্য ২৮ বছর বয়সী দিশা পাটানী,ক্রিকেটর ধোনির বায়োপিক এ অভিনয়ের মাধ্যমে বলিউডে পা রাখেন।এছাড়াও বাঘী,এক ভিলেন ২ এর মতন ছবি রয়েছে তার ঝুলিতে।অন্যদিকে লাস্যময়ী নোরার কব্জায় রয়েছে, রোর – দ্য টাইগারস অফ সুন্দরবনস, বাটলা হাউস থেকে শুরু করে

স্ট্রিট ডান্সারের মতন চলচ্চিত্র।এছাড়াও নোরা তেলুগু চলচ্চিত্র টেম্পার, বাহুবলী: দ্য বিগিনিং ও কিক ২ চলচ্চিত্রে আইটেম গানে পারফর্ম করেও দর্শকদের মন জয় করেছেন।

ভিডিওটি বলিউডের অন্যতম দুজন সুন্দরী অভিনেত্রী এবং মডেল দিশা পাটানি এবং নোরা ফতেহি কে কেন্দ্র করে।আপাতদৃষ্টিতে মনে হচ্ছে ভিডিওটি অভিনেত্রীদেরই কোনো ভক্তের করা।বিভিন্ন রঙের টি শার্টের সাথে ডেনিম পড়া লুক দুজনেরই।প্রতিটি লুকই বেশ আকর্ষণীয়।

উল্লেখ্য ২৮ বছর বয়সী দিশা পাটানী,ক্রিকেটর ধোনির বায়োপিক এ অভিনয়ের মাধ্যমে বলিউডে পা রাখেন।

এছাড়াও বাঘী,এক ভিলেন ২ এর মতন ছবি রয়েছে তার ঝুলিতে।অন্যদিকে লাস্যময়ী নোরার কব্জায় রয়েছে, রোর – দ্য টাইগারস অফ সুন্দরবনস, বাটলা হাউস থেকে শুরু করে স্ট্রিট ডান্সারের মতন চলচ্চিত্র।এছাড়াও নোরা তেলুগু চলচ্চিত্র টেম্পার, বাহুবলী:

দ্য বিগিনিং ও কিক ২ চলচ্চিত্রে আইটেম গানে পারফর্ম করেও দর্শকদের মন জয় করেছেন।ভিডিওটি বলিউডের অন্যতম দুজন সুন্দরী অভিনেত্রী এবং মডেল দিশা পাটানি এবং নোরা ফতেহি কে কেন্দ্র করে।

আপাতদৃষ্টিতে মনে হচ্ছে ভিডিওটি অভিনেত্রীদেরই কোনো ভক্তের করা।বিভিন্ন রঙের টি শার্টের সাথে ডেনিম পড়া লুক দুজনেরই।প্রতিটি লুকই বেশ আকর্ষণীয়।

উল্লেখ্য ২৮ বছর বয়সী দিশা পাটানী,ক্রিকেটর ধোনির বায়োপিক এ অভিনয়ের মাধ্যমে বলিউডে পা রাখেন।এছাড়াও বাঘী,এক ভিলেন ২ এর মতন ছবি রয়েছে তার ঝুলিতে।অন্যদিকে লাস্যময়ী নোরার কব্জায় রয়েছে, রোর – দ্য টাইগারস অফ সুন্দরবনস,

বাটলা হাউস থেকে শুরু করে স্ট্রিট ডান্সারের মতন চলচ্চিত্র।এছাড়াও নোরা তেলুগু চলচ্চিত্র টেম্পার, বাহুবলী: দ্য বিগিনিং ও কিক ২ চলচ্চিত্রে আইটেম গানে পারফর্ম করেও দর্শকদের মন জয় করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here