রোমান্টিক দৃশ্য দেখতে কার না ভালো লাগে! যদি সে দৃশ্য হয় বেশ আবেদনময়ী, তাহলে তো কথাই নেই। দর্শকদের বেশ বেগ নিতে হয় পুরোটা দেখার।

‘‌লুডো’‌ ছবিতে আদিত্য রায় কাপুরের সঙ্গে অভিনয় করতে গিয়ে ঘাবড়ে গিয়েছিলেন সানিয়া মালহোত্রা। কারণ তার সঙ্গে অভিনয়টা করতে হয় শয্যাদৃশ্যের।

চারপাশে এত লোকের সামনে এমন দৃশ্যে অভিনয় করতে সংকোচ বোধও করেছিলেন এ অভিনেত্রী। কিন্তু আদিত্যের বিপরীতে খুশি ছিলেন সানিয়া।

ভারতীয় গণমাধ্যম আজকালে প্রকাশ, সানিয়া মালহোত্রা যেদিন জানতে পেরেছিলেন যে তাঁর বিপরীতে অভিনয় করবেন আদিত্য রায় কাপুর, তিনি যতটা না উত্তেজিত ছিলেন, তার থেকে বেশি আনন্দ পেয়েছিলেন তাঁর বান্ধবীরা।

এ ব্যাপারে সানিয়া জানালেন, ‘‌আদি কাজ করবে জেনে আমি খুবই খুশি হয়েছিলাম। আমার সঙ্গে যদিও পরিচয় ছিল না। কিন্তু এটা জানতাম যে ও খুবই ভালো অভিনেতা। আর যা ভালো দেখতে ওকে!‌ ওরকম একজন হ্যান্ডসাম পুরুষের সঙ্গে কাজ করতে কে না চায়!‌ কিন্তু আমার চেয়েও আমার বান্ধবীরা বেশি খুশি হয়েছিল।’

‘‌লুডো’‌ ছবিতে সানিয়া ও আদিত্য চরিত্রদু’‌টি কেবল শারীরিক সম্পর্কে জড়িত ছিল। তাঁদের একটি ঘনিষ্ট রেকডিং ইন্টারনেটে ছড়িয়ে‌ ‌পড়ে।

সানিয়া জানান, ‘‌চিত্রনাট্যে শয্যাদৃশ্যের প্রয়োজন পড়লে আমার সেটা নিয়ে কোনও অসুবিধা নেই। কিন্তু অভিনয় করার সময়ে কোনও ভয় কাজ করে না, এটা বললে ভুল হবে। চারপাশে এত লোক থাকে। ক্যামেরা, লাইট, সব মিলিয়ে ঘাবড়ে যাই আমি। এক্ষেত্রেও তাই হয়েছিল।’‌

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here