গাজীপুরের কালীগঞ্জে এক বুদ্ধি প্রতিব’ন্ধী তরুণীকে (২৭) ধ’র্ষণের অভিযোগ উঠেছে। মঙ্গলবার (২৩ জুন) সকালে নি’র্যাতনের শি’কার ওই তরুণীকে ডাক্তারি পরীক্ষার জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেলে কলেজ হাসপাতালে ও অ’ভিযুক্ত সোহেলকে (৩২) গাজীপুর আ’দালতে আ’দালতে পাঠানো হয়েছে।

এর আগে সোমবার (২২ জুন) বিকেলে উপজে’লার আড়িখোলা রেলওয়ে স্টেশন এলাকা থেকে স্থানীয়দের সহযোগিতায় সোহেলকে গ্রে’ফতার করে পু’লিশ। তিনি কালীগঞ্জ পৌরসভা ২নং ওয়ার্ড তুমলিয়া গ্রামের আফাজ উদ্দিনের ছেলে। এক সময় দড়িপাড়া রেলওয়ে ক্রসিংয়ে কাজ করতেন সোহেল।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত রোববার (২১ জুন) বিকেল সাড়ে ৩টার দিকে ওই প্রতিব’ন্ধী তরুণী তুমলিয়া স্কুলের পাশ দিয়ে হেঁটে যাচ্ছিল। এ সময় সোহেল তাকে একা পেয়ে টেনে-হিঁচড়ে পাশের একটি পাট ক্ষেতে নিয়ে যান এবং গামছা দিয়ে মুখ বেঁ’ধে ধ’র্ষণ করেন।

সোহেল এলাকায় ব’খাটে, উচ্ছৃঙ্খল ও ল’ম্পট প্রকৃতির লোক হিসেবে পরিচিত। এর আগেও তিনি বিভিন্ন সময় ওই বুদ্ধি প্রতিবন্ধি তরুণীর গায়ে হাত দিয়েছেন। কিন্তু তখন লোক-লজ্জার ভ’য়ে কোনো অভিযোগ করেনি কেউ।

কালীগঞ্জ থানা পু’লিশের ভারপ্রা’প্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুল হক জানান, নি’র্যাতনের শি’কার ওই তরুণীর বাবার অভিযোগের প্রেক্ষিতে থানায় ধ’র্ষণ মা’মলা হয়েছে।

সেই মা’মলায় অ’ভিযুক্ত সোহেলকে উপজে’লার আড়িখোলা রেলওয়ে স্টেশন এলাকা থেকে স্থানীয়দের সহযোগিতায় গ্রে’ফতার করা হয়।

সকালে ওই তরুণীকে ডাক্তারি পরীক্ষার জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে এবং গ্রে’ফতার সোহেলকে আ’দালতে পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here