কক্সবাজারের টেকনাফ স’দরের নতুন পল্লান এলাকায় নি’জের কি’শোরী মে’য়েকে (১৬) ধ”ণ চে’ষ্টার অ’ভিযোগে নুরুল আমিন (৩৬) নামে এক ব্য’ক্তিকে গ্রে’প্তার করেছে পু’লিশ। গ্রে’প্তার ব্য’ক্তি উপজেলা স’দরের নতুন পল্লান পাড়া এলাকার ফজল আহমদের ছে’লে।

এই ঘটনায় অ’ভিযুক্ত পিতা নুরুল আমিনের বি’রুদ্ধে মা’মলা করেছেন ভু’ক্তভো’গী কি’শোরী। পরে শনিবার রাতে অ’ভিযুক্ত পি’তার বসত বা’ড়িতে অ’ভিযান চা’লিয়ে তাকে গ্রে’প্তার করা হয় বলে নিশ্চিত করেছেন টেকনাফ ম’ডেল থানার পুলিশ পরিদর্শক (ত’দন্ত) আব্দুল আলীম।

গ্রে’প্তারের পর তাকে আ’দালতের পাঠানো হয়েছে বলে জানান তিনি।

পু’লিশ সূত্রে জানা যায়, ভু’ক্তভো’গী মে’য়েকে একা পেলেই বিভিন্ন কু-প্র’স্তাব দিত ও উ’ত্যক্ত করত পিতা নুরুল আমিন।

গত ১৬ সেপ্টেম্বর রাতে মে’য়েকে নি’জের ঘ’রে ডে’কে বিভিন্ন কথা বলে উ’ত্যক্ত করতে থাকে। একপর্যায়ে সে নি’জের মে’য়েকে ধ”ণের চে’ষ্টা চা’লায়। কিন্তু মে’য়ে চি’ৎকার শুরু ক’রলে পা’লিয়ে যায় পিতা।

এদিকে মে’য়ের চি’ৎকার শু’নে ঘ’রে আসেন নুরুল আমিনের স্ত্রী। এ সময় তিনি মে’য়ের কাছ থেকে স্বা’মীর অ’পকর্মের বি’ষয়ে জানতে পারেন। এ ঘটনায় গত ১৬ সেপ্টেম্বর ভু’ক্তভো’গী কি’শোরী বা’দী হয়ে তার পি’তার বি’রুদ্ধে থানায় একটি মা’মলা করেন।

এই মা’মলার ত’দন্ত ক’র্মকর্তা এস’আই হোসেন আহমদ জানান, শনিবার রাতে নি’জ মে’য়েকে ধ”ণ চে’ষ্টার মা’মলায় পিতা নুরুল আমিনকে গ্রে’ফতার করে রবিবার সকালে তাকে আ’দালতে পা’ঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here