মে’য়ে অ’ন্তঃসত্ত্বা জানতেই তাকে মেনে নিতে অস্বীকৃতি জানান বাবা-মা। বিকাশের কাছে ৫০ হাজার রুপিতে মে’য়েটিকে বিক্রি করে দেন তারা।

এ অভিযোগে ওই মা-বাবা ও কি’শোরীর প্রে’মিককে আ’টক করেছে পু’লিশ। ভারতের গুজরাটের ভদোদরার শিনোর তালুকা এলাকায় এ ঘ’টনা ঘটে। আ’টকদের কোয়ারেন্টিনে রাখা হয়েছে।

টাইমস অব ইন্ডিয়ার খবরে বলা হয়, পু’লিশ বলছে, ওই কি’শোরীর স’ঙ্গে বিকাশ ভাসাবা নামের এক ব্যক্তির লিভইনের সম্প’র্ক ছিল। মে’য়েটির মা-বাবা যখন জানতে পারেন তাদের মে’য়ে অ’ন্তঃসত্ত্বা। তখন তারা মে’য়েকে মেনে নিতে অস্বীকৃতি জানান। বিকাশের কাছে ৫০ হাজার রুপিতে মে’য়েটিকে বিক্রি করে দেন তারা।

নিজেকে বিক্রি করে দেওয়ার কথা জানলেও মে’য়েটি সু’খেই বসবাস করে আসছিল। কিন্তু গত ১ জুন বিকাশ ওই তরুণীকে বাড়ি ছেড়ে যেতে বলায় থানায় অভিযোগ করে সে।

পু’লিশ জানায়, ওই কিশারীর এক প্রতিবেশী তার বাবাকে বলেন, কম মূ’ল্যে তিনি তার মে’য়েকে বিক্রি করেছেন। যেহেতু কি’শোরী মে’য়ে তাই দাম কমপক্ষে ৫ লাখ হওয়া উচিত ছিল। এরপর থেকে ওই কি’শোরীর বাবা বিকাশের কাছে অতিরিক্ত অর্থ দাবি করেন। কিন্তু সাধারণ শ্র’মিক বিকাশ অতিরিক্ত কোনো অর্থ তাকে দিতে পারেননি।

ওই কি’শোরীর বাবা যখন বিকাশকে অতিরিক্ত অর্থ আদায় করতে চা’প দেন, তখন বির’ক্ত হয়ে বিকাশ ওই কি’শোরীকে তার বাড়ি থেকে চলে যেতে বলেন। পরে কি’শোরীর অভিযোগের ভিত্তিতে গুজরাট পু’লিশ ওই কি’শোরীর মা-বাবা ও তার প্রে’মিক বিকাশকে আ’টক করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here