বান্দরবানে ফুটবল খেলাকে কেন্দ্র করে মংহ্লা ওয়াই মারমা (২৬) নামের এক যুবককে লা’ঠি দিয়ে পি’টিয়ে হ’ত্যা করা হয়েছে। জে’লার নাইক্ষ্যংছড়ি উপজে’লার সোনাইছড়ি ইউনিয়নের লামারপাড়ায় গতকাল শুক্রবার সন্ধ্যার পর এ ঘ’টনা ঘটে। এ ঘ’টনায় পু’লিশ সাফাই অং মারমা (২৫) নামের এক যুবককে আ’টক করেছে।

নি’হত মংহ্লা ওয়াই মারমা উপজে’লার সোনাইছড়ি ইউনিয়নের লামারপাড়া গ্রামের চসা ওয়াই মারমার ছেলে।

স্থানীয়দের বরাত দিয়ে পু’লিশ জানায়, উপজে’লার লামারপাড়া মাঠে বিকেলে স্থানীয় যুবকরা ফুটবল খেলছিল। সে সময় নে’শাগ্রস্ত অবস্থায় মাঠে ফুটবল খেলতে চান যুবক মংহ্লা ওয়াই মারমা। কিন্তু একই গ্রামের যুবক চসামং মারমা তাঁকে খেলায় নিতে অপারগতা জানান। এ নিয়ে তাঁদের মধ‌্যে বাগ্‌বিতণ্ডা হয়।

এর পর খেলা শেষে সবাই বাড়িতে ফিরে যান। কিন্তু নে’শাগ্রস্ত ওই যুবক লা’ঠি নিয়ে সন্ধ্যায় আবারও খেলতে বা’ধা দেওয়া যুবকের বাড়িতে গিয়ে ঝ’গড়ায় জড়িয়ে পড়েন।

দুজনের মধ্যে ঝ’গড়ার একপর্যায়ে নে’শাগ্রস্তের হাতের লা’ঠিটি ছি’নিয়ে নিয়ে মাথায় আ’ঘাত করে সাফাই অং মারমা নামের এক যুবক। এতে মাটিতে লু’টিয়ে পড়েন নে’শাগ্রস্ত যুবক মংহ্লা ওয়াই মারমা। ঘ’টনাস্থলেই তাঁর মৃ’ত্যু হয়।

খবর পেয়ে পু’লিশ আজ সকালে গিয়ে নি’হত যুবকের লা’শ উ’দ্ধার করেছে। এ ঘ’টনায় একজনকে আ’টক করেছে পু’লিশ।

ঘ’টনার সত্যতা নিশ্চিত করে নাইক্ষ‌্যংছড়ি থানার ভারপ্রা’প্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন বলেন, মৃ’তদে’হ উ’দ্ধার করে ম’য়নাত’দন্তের জন‌্য হাসপাতাল ম’র্গে পাঠানো হয়েছে। এ ঘ’টনায় নাইক্ষ্যংছড়ি থানায় একটি হ’ত্যা মা’মলা করা হয়েছে। / এন্টি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here