বলিউডের এ প্রজ’ন্মের সফল অভিনেতা সুশান্ত সিং রাজপুতের ঝু’লন্ত ম’রদে’হ উ’দ্ধার করেছে পু’লিশ। রোববার (১৪ জুন) সকালে বাড়ি থেকে তার ম’রদে’হ উ’দ্ধার করা হয়।

এই অবিশ্বাস্য দুঃসংবাদে দিশেহারা বিনোদন জগৎ। তার অগণিত ভক্তকুল চোখের জল ফেলছেন, কাঁদছে পুরো বলিউড। এই মৃ’ত্যু কিছুতেই মেনে নেওয়ার মতো নয়। সুশান্ত আত্মহ’ত্যা করেছেন নাকি তাকে হ’ত্যা করা হয়েছে বি’ষয়টির ম’য়নাত’দন্ত চলছে।

এদিকে সুশান্ত সিং রাজপুতের ম’রদে’হ নামিয়ে রাখা হয়েছে বিছানায়। উপর থেকে ঝুলছে একটি সবুজ কাপড়। গ’লায় মো’টা ফাঁ’সের দাগ। রোববার অভিনেতার আত্মহ’ত্যার খবর প্রকাশ্যে আসার ঘণ্টা খানেকের মধ্যেই এরকমই এক ম’র্মান্তিক ছবি ভাইরাল হয়েছে।

প্রিয় অভিনেতার এমন দৃশ্য দেখতে হবে, কল্পনাও করতে পারেননি কেউ! অনেকেই মৃ’ত্যুশয্যায় সুশান্তের এই ছবি শেয়ার না করার আবেদন জানিয়েছেন নেটদুনিয়ায়।

এবার মহারাষ্ট্র সাইবার সেলের পক্ষ থেকে থেকে কড়াভাবে জানিয়ে দেওয়া হলো আত্মহ’ত্যার পর অভিনেতার ম’রদে’হের সেই ভাইরাল ছবি শেয়ার করলেই বড়সড় খেসারত দিতে হবে।

ভারতীয় গণমাধ্যমের খবর, মহারাষ্ট্র সাইবার সেলের পক্ষ থেকে টুইটারে জানানো হয়েছে, ‘সুশান্ত সিং রাজপুতের ভাইরাল ছবি একের পর এক শেয়ার করা ট্রেন্ডিং হয়ে দাঁড়িয়েছে। এটা খুবই নিম্নরুচির পরিচয়।

তাই আমরা অনুরোধ জানাচ্ছি, যারা এই ছবি শেয়ার করছেন, তারা দয়া করে বন্ধ করুন। আর যারা ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন সেই ছবি, তাদেরও অনুরোধ জানাবো, পোস্টটি ডিলিট করার জন্য। আর তা না হলে কড়া আইনি পদক্ষেপ নেওয়া হবে।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here