ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়ক বাপ্পি চৌধুরী। ২০১২ সালে ‘ভালোবাসার রঙ’ সিনেমার মাধ্যমে পা রাখেন রুপালি পর্দায়। প্রথম সিনেমাতে অভিনয় করেই ব্যাপক পরিচিতি পেয়েছেন এ নায়ক। তারপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি।

একে একে অভিনয় করেছেন অর্ধশতাধিক সিনেমায়। মুক্তির অপেক্ষায় রয়েছে বাপ্পি অভিনীত একাধিক সিনেমা।
পর্দায় একাধিক নায়িকা ও তার বাবার মন জয় করা এ নায়ক বাস্তবে এখনো কারও মন জয় করতে পারেননি।

এ কথাটি বললে ভু’লই হবে। অনেক মে’য়েরই ক্রাশ বাপ্পি চৌধুরী। তবে বাপ্পির ক্রাশ কে? সে প্রশ্ন অনেকের মনে। যদিও, প্রেম-বিয়ে নিয়ে একাধিকবার ‘টক অব ঢালিউড’ হয়েছিলেন বাপ্পি। প্রেম-বিয়ের গুঞ্জন নিয়ে খবরের শিরোনামেও এসেছিল তার নাম।

আর প্রেমের উড়ো খবরে নাম এসেছিল সহকর্মী একাধিক নায়িকার।
সেসব মুখরোচক গুঞ্জনে জল ঢেলে দিচ্ছেন বাপ্পি নিজেই! শোনা যাচ্ছে, বিয়ের জন্য পাত্রী খুঁজছেন হালের এ চিত্রনায়ক। জানতে চাইলে বৃহস্পতিবার (৫ নভেম্বর) দুপুর সময় নিউজকে বাপ্পি বলেন, ‘পরিবার থেকে পাত্রী দেখছে বি’ষয়টি সত্যি। বিয়ের পুরো দায়িত্ব আমি পরিবারের ও’পর ছেড়ে দিয়েছি। আমার কিছু পছন্দের কথাও জানিয়ে দিয়েছি। এবার সবাই মিলে খুঁজতে শুরু করেছে। দেখা যাক, কি হয়।’

বিয়ের জন্য কেমন পাত্রী পছন্দ? স্বভাবসুলভ হাসিতে ‘অন্যকরম ভালোবাসা’ সিনেমার এ নায়ক বলেন, ‘আমি চাই লক্ষ্মী একটা বউ। যে সংসারের হাল ধরবে। স্বা’মী, সংসার, বাড়ির মুরব্বিদের টেককেয়ার করবে। ভালো ভালো রান্না করে আমাকে খাওয়াবে।

এইতো আর কি! ও হ্যাঁ, আমার স’ঙ্গে লং ড্রাইভে যাবে। বউ নিয়ে ই’চ্ছামতো ঘুরব। হাহাহা।’
নারায়ণগঞ্জে জ’ন্মগ্রহণ করা এ নায়কের উচ্চতা ৫ ফুট ৯ ইঞ্চি। রাজধানীর একটি বেস’রকারি বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ বি’ষয়ে স্নাতকোত্তর সম্পন্ন করেছেন তিনি। সিনেমার বাইরে পারিবারিক ব্যবসা দেখাশোনা করে সময় কাটে বাপ্পি চৌধুরীর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here