লম্বা সময় পর খবরের শিরোনামে টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। কোনো সু’খবরে না, সংসার ভাঙার গুঞ্জনে খবরে এসেছে তার নাম। শ্রাবন্তী ও তার তৃতীয় স্বা’মী রোশান সিংকে নিয়ে টলিপাড়ায় জো’র গুঞ্জন শোনা যাচ্ছে।

কলকাতার প্রথম সারির একটি গণমাধ্যম সূত্রের খবর, ভাঙতে যাচ্ছে শ্রাবন্তীর তৃতীয় সংসার। পূজার ঠিক আগেই এ খবর ছড়িয়ে পড়েছিল টলিপাড়ায়। শ্রাবন্তী আর রোশান নাকি একই ছাদের তলায় থাকছেন না অনেক দিন ধরে। ইন্সটাগ্রাম থেকেও অভিনেত্রী সরিয়ে নিয়েছেন রোশানের কিছু ছবি।

আর তাতেই ঘোলা হয়েছে জল। গণমাধ্যমে বি’ষয়টি নিয়ে শ্রাবন্তী মুখ খুলেননি। তবে কথা বলেছেন রোশান। একস’ঙ্গে না থাকার কথা স্বীকার করেছেন তিনি। শ্রাবন্তীর স’ঙ্গে সম্প’র্ককে ‘অতীত সর্ম্পক’ বলে উল্লেখ করেছেন তিনি। এদিকে শ্রাবন্তীর জীবনে কি নতুন প্রেম উঁকি দিচ্ছে? এমন প্রশ্নও ঘুরপাক খাচ্ছে টলিপাড়ার আকাশে।

১৯৯৭ সালে অভিনয় ক্যারিয়ার শুরু করেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। মাত্র ১৬ বছর ব’য়সে ২০০৩ সালে বিয়ে করেন পরিচালক রাজীব বিশ্বাসকে। ঝিনুক নামে এক পুত্রস’ন্তানও রয়েছে তাদের। কিন্তু সর্ম্পকের অ’বনতি ঘটায় ২০১৬ সালে বিচ্ছেদ হয় এ দম্পতির।

পরে একই বছর এ অভিনেত্রী বিয়ে করেন কৃষাণ বিরাজ নামে এক মডেলকে। টিকেনি সে সংসারও। এক বছর পর হাঁটেন বিচ্ছেদের পথে। পরে ২০১৯ সালের ১৯ এপ্রিল বিয়ে করেন পাঞ্জাবের রোশান সিংকে। খুব লুকিয়ে তৃতীয় বিয়ে করেছিলেন শ্রাবন্তী। এবার রোশন সিংয়ের স’ঙ্গেও শুরু হয়েছে তার টানাপোড়েন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here