গাইবান্ধা স’দর উপজে’লার খামার টেংগরজানি গ্রামে ষষ্ঠ শ্রে’ণির এক ছা’ত্রীকে ধ”ণের ঘ’টনায় দা’য়ের হওয়া মা’মলার আ’সামি চা’চা লিয়ন মিয়াকে গ্রে’ফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২২ অক্টোবর) রাত ১২টার দিকে স’দর উপজে’লার খোলাহাটি এ’লাকা থেকে তাকে গ্রে’ফতার করা হয়। লিয়ন সদর উপজে’লার খামার টেংগরজানী গ্রামের সাহেব মিয়ার ছে’লে।

গ্রে’ফতারের বি’ষয়টি নিশ্চিত করে স’দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মো. শাহরিয়ার জানান, মঙ্গলবার (২০ অক্টোবর) রাত সাড়ে ৮টার দিকে টিউবওয়েলে হা’ত-মু’খ প’রিষ্কার করতে যায় মে’য়েটি। সেখানে কৌ’শলে অবস্থান নেয়া চা’চা লিয়ন মিয়া হ’ঠাৎ তার মু’খ চে’পে পাশের প’রিত্যক্ত ঘরে নিয়ে ধ”ণ করেন।

এ সময় মে’য়েটি চি’ৎকার দিতে চাইলে লিয়ন তার মু’খে গা’মছা বেঁ’ধে ফে’লে। এরপর আবারও মে’য়েটি জো’র খা’টিয়ে চেঁ’চামেচি করায় বেঁ’ধে ফে’লা গা’মছা তার মু’খে গুঁ’জে দিয়ে হ’ত্যার হু’মকিও দেয়া হয়।

ওসি আরও জানান, এ ঘটনায় পরদিন ২১ অক্টোবর দুপুরে লিয়ন মিয়াকে আ’সামি করে স’দর থানায় মা’মলা করেন ওই ছা’ত্রীর বা’বা। মা’মলার পর থেকে আ’সামি লিয়ন প’লাতক ছিলেন। বৃহস্পতিবার লিয়ন মিয়াকে আ’দালতে তোলা হবে। এ ছাড়া নি’র্যাতিত মে’য়েটির শা’রীরিক প’রীক্ষা করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here