আগামী ২৪শে অ”ক্টোব’র ঢালি’উড অভিনেত্রী পরী’মনির জ’ন্ম’দিন। বিশে’ষ এই দি’নটি ঘিরে প্র’তিবা’রই বিশে’ষ আ’য়োজন করে থাকে’ন না’য়িকা। তবে এবা’রের প্রে’ক্ষা’পট ভিন্ন ক’রো’না’র কারণে।

তাই প্রথ’মে এবা’রের জ’ন্ম’দিন উদ’যাপ’নে’র কোন ই’চ্ছাই ছিলো না তার। কিন্তু মা’নসি’ক প্র’শা’ন্তির কা’রণে একটি আ’য়ো’জন কর’বেন তিনি। এ ব্যাপারে প’রীম’নি বলেন, ক’রো’নার কা’রণে গত প্রায় ৭-৮ মাস অনে’কটা’ই ঘ’রব’ন্দী ছি’লাম।

এর’পরও এই সময়ে চল’চ্চিত্রের টুক’টাক কিছু কা’জ ক’রেছি। কিন্তু প্রা’ণ খু’লে যে এক’টু হাসা- তা আর এই ৭-৮ মাসে হয়ে ওঠে’নি। ম’হা’মা’রীর এই স’ময়টা’য় চেষ্টা ক’রেছি য’তটুকু পারা যায় নিজে’কে নিরা’পদে রাখতে।

এবারের জ’ন্ম’দিনটা উ’দযাপ’নের কোনো ই’চ্ছাই ছি’লো না। সব’মি’লিয়ে দে’খলাম স্বা’স্থ্য’বি’ধি মেনে উদ’যা’পন করা যেতেই যারে। পরী’মনি আরো বলেন, প্র’তিবছর’ই আ’মার জ’ন্ম’দিনে একটি ড্রেস কোড বা থিম রাখি।

এবারো সেই ধর’নের একটা ভাবনা র’য়েছে। জ’ন্ম’দিনে প্রকৃতিকে ভা’লো’বেসে সবু’জ রঙকে প্রধান্য দিয়ে আমা’র জ’ন্ম’দি’নের ড্রেস কোড থিম সা’য়েছি।

পরীমনি
জানা গেছে, রাজ’ধানীর একটি পাঁ’চতা’রকা হো’টেলে এই আলো’চিত অভিনে’ত্রীর জ’ন্ম’দি’নের আ’য়োজন রাখা হয়েছে।

উ’ল্লেখ্য, প্রতি’বা’রই ভ’ক্ত ও শু’ভাকা’ঙ্ক্ষী বন্ধু-বা’ন্ধবের পাশা’পাশি পরিবা’রের সদ’স্যদে’র নিয়ে জ’ন্ম’দিন পা’লন করে’ন না’য়িকা প’রীমনি। গত বছর জ’ন্ম’দি’নে আ’ম’ন্ত্রিত অ’তি’থিদের ড্রে’স কোড হিসেবে অনু’রো’ধ করে’ছিলেন ছে’লে’দের সাদা এবং মে’য়ে’দের পার্পল (লাল ও নীলের সংমিশ্রণে সৃষ্ট র’ক্তবর্ণ) রঙয়ের পো’শা’কের ও’পর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here