মে’য়ে’র দাবি তিনি সা’বা’লিকা, তার বা’বা তাকে জো’র পূ’র্বক অ’ন্যত্র বিয়ে দেও’য়ার চেষ্টা করছে’ন। তাই বাড়ি থেকে পা’লি’য়ে প্রে’মি’ককে বি’য়ে করে সং’সার গ’ড়ে’ছেন।

আর বাবা’র দাবি, তার মে’য়ে না’বা’লিকা’। বি’য়ে’র প্র’লো’ভনে তাকে অ”’পহ’রণ করা হয়েছে। ঘ’ট’নাটি ব’রিশা’লের গৌরনদী উপজে’লার শা’ওড়া গ্রামের। এ ঘট’নায় গৌ’রনদী ম’ডেল থা’নায় অ’প’হরণ মা’ম’লা দা’য়ের’ করা হ’য়েছে।

স্থা’নী’য়রা জানা’ন, ওই গ্রা’মের লাল মিয়া স’রদা’রের মে’য়ে লামি’য়া আ’ক্তা’রের স’ঙ্গে প্র’তিবে’শী মৃ’ত’ আ’মীর

হো’সেন শে’খের ছে’লে রাব্বি শেখের (২৪) প্রেমে’র স’ম্পর্ক গড়ে ওঠে। গত ১৪ আগস্ট লা”মিয়া আ’ক্তার তার বাবা’র ঘর থেকে পা’লি’য়ে প্রে’মিক রা’ব্বির বা’ড়িতে ওঠে।

তখন স্থা’নীয় পৌ’র কাউ’ন্সি’লরের স’হয়’তায় রাব্বির পরিবার লা’মিয়াকে তার বা’বার বা’ড়িতে পৌ’ছে দেয়। গত ১০ অ’ক্টো’বর স’ন্ধ্যা সা’ড়ে ৭টার দিকে লা’মিয়া আ’বা’রও বা’ড়ি থেকে এ’সে প্রে’মি’ক রা’ব্বি’কে নিয়ে পা’লিয়ে যান।

ঘট’না’র পর লা’মি’য়ার বাবা লাল মিয়া সর’দার বা’দি হয়ে রা’ব্বি শেখ, তার মা রিনা বেগ’ম (৪৮), বড় ভাই শা’ওন শেখ (২৮) ও ছোট ভাই রা’কিব শেখকে (২০) আ’সামি করে গত ১১ অক্টোবর গৌ’র’নদী মডেল থা’না’য় অপ’হর’ণ

মা’ম’লা করেন। মা’ম’লা দা’য়েরে’র পর অ’জ্ঞা’ত স্থান থেকে লা’মিয়া ফেস’বুকে নি’জের ব’ক্ত’ব্যের এক’টি ভিডিও

ক্লি’প প্র’কাশ ক’রেন। সে’খানে বলেন যে, তিনি সা’বা’লিকা, তাকে কে’উ অ’পহ’রণ ক’রেনি এবং স্বে’চ্ছায় এসে প্রেমি’ক রা’ব্বি’কে বি’য়ে করে সংসা’র পে’তেছেন।

রাব্বি’র ব’ড় ভাই শেখ শাওন জা’নান, ঘট’নার দিন তি’নি গৌর’ন’দী পৌর মে’য়র মো. হারি’ছুর” রহ’মা’নের স’ঙ্গে ঢা’কার স্ক’য়া’র হাস’পাতা’লে ছি”লেন। এর আগে ঘ’নার কি’ছুই জান’তেন’না। অথচ তাকে এ মা’ম’লায় আ’সা’মি করা হয়েছে। এক’ইভা’বে তা’র নির’পরা’ধ মা ও ছোট ভাই’কে আ’সা’মি করা হয়েছে।

তিনি প্রশ্ন রে’খে বলেন, প্রেম ও বিয়ে যদি অ’পরা’ধ হয়, তবে সে অ’প’রা’ধ রা’ব্বি একা করে’ছে। মা’ম’লা দি’য়ে আমা’দের কেন হয়’রা’নি করা হচ্ছে?

মা’ম’লার বা’দি লা’মি’য়া’র বাবা লাল মি’য়া স’দার বলেন, ‘আ’মার মে’য়ে যা ব’লছে তা অ’পহ’রণ’কারী’দের শে’খা’নো কথা। ওদের ভ’য়ে লা’মিয়া’ শে’খা’নো কথা বলছে।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here