একাধিক বার খবরের শি’রো’না’মে এসেছে শিক্ষক ছা’ত্রীর প্রে’ম। তবে এবার আর শিক্ষক ছা’ত্রী নয়।

১৪ বছরের ছাত্রের স’ঙ্গে পা’লালেন ২৬ বছরের শি’ক্ষি’কা। স’ম্প্রতি এই ঘ’টনা ঘ’টেছে গু’জ’রাতের গা’ন্ধী নগরে। ছে’লেকে ফুস’লিয়ে নিয়ে যাওয়ার অ’ভি’যোগে ওই শি’ক্ষিকার বি’রুদ্ধে থা’নায় অ’ভিযোগ দা’য়ের করেছেন ছাত্রটির বাবা।

পু’লিশ সূত্রে জানা গেছে, নি’খোঁজ ছাত্রের বাবা গু’জ’রাত স’রকারের কর্মী। শু’ক্র’বার সন্ধ্যা ৭টার দিকে বাড়ি ফি’রে তিনি দেখেন ছে’লে বাড়িতে নেই। তখন ওই শিক্ষিকার বাড়িতে যাই আম’রা। সেখানেও কেউ ছিলেন না।’ এর পর কালোল সিটি পু’লিশের কাছে অ’ভিযোগ দা’য়ের করেন তিনি।

পু’লিশ জানিয়েছে, নি’খোঁজ ছা’ত্রের স’ঙ্গে প্রায় এক বছর ধরে প্রে’মে’র স’ম্পর্ক ছিল ওই শি’ক্ষি’কার। তাঁদের এই ঘনি’ষ্ঠ’তার কথা স্কুল ক’র্তৃপ’ক্ষও জানতেন। সে জন্য তাঁদেরকে স’তর্কও করা হয়েছিল।

দ্বিতীয় বিয়ের প্র-স্তুতি, স্ত্রীর লা’থিতে স্বা’মীর মৃ-ত্যু

চ-ট্টগ্রামে স্বা-মীর দ্বিতীয় বিয়ের অনুমতি নিয়ে ঝ-গড়ার একপ-র্যায়ে স্প-র্শকাতর স্থা-নে স্ত্রীর লা’থিতে আবুল হাশেম নামে এক ব্য-ক্তির মৃ-ত্যু হয়েছে।

এ ঘট-নায় স্ত্রী লায়লী বেগমকে গ্রে’ফতার করেছে পু-লিশ। গতকাল ভোরে সীতাকু-ন্ড থানাধীন জঙ্গল সলিমপুর এলাকায় এ ঘ-টনা ঘটে।সী-তাকু-ন্ড থানার ওসি ফিরোজ হোসেন মো-ল্লা বলেন, জঙ্গল সলিমপুর এলাকার হাশেম-লায়লীর ২৭ বছর সংসার জীবনে তারা নিঃস-ন্তান ছিলেন। এ নিয়ে প্রায়ই দুজনের মধ্য ঝ’গড়া হতো। স-ম্প্রতি হাশেম দ্বি-তীয় বিয়ে করতে উদ্যোগ নেন।

এ নিয়ে স্বা-মী-স্ত্রীর ঝ’গড়া চ’রম প-র্যায়ে পৌঁছায়। বৃহস্পতিবার সামাজিকভাবে তারা বৈ-ঠকও করেন। ঘর থেকে লোকজন চলে যাওয়ার পর ফের বি’বাদে জড়িয়ে পড়েন দু-জন। এ সময় স্বা-মীর স্প-র্শকা-তর স্থা-নে লা’থি মা’রেন স্ত্রী। এতে মৃ-ত্যু হয় হা-শেমের। এ ঘ-টনার পর স্ত্রী-কে গ্রে-ফতার করা হয়েছে।

আরও পড়ুন=বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে মুখোমুখি হয়েছে ব্রাজিল আর বলিভিয়া। চোট আ’ক্রান্ত হওয়ায় এই ম্যাচে নেইমারের খেলা নিয়ে শঙ্কা ছিল। তবে সব শঙ্কা উড়িয়ে তিনি মাঠে নেমেছেন। চোট জর্জর ব্রাজিলের কাছে পাত্তাই পায়নি বলিভিয়া। ম্যাচের ৮০ মিনিট পর্যন্ত তাদের জালে ৫ বার বল জড়িয়েছে ব্রাজিলের ফুটবলাররা।

ম্যাচের ১৬তম মিনিটেই দানিলোর সহায়তায় ব্রাজিলকে এগিয়ে দেন মারকুইনহোস। এরপর ৩০তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন রবার্তো ফিরমিনো। তাকে বল এগিয়ে দেন রেনান লোদি। ম্যাচের ৪৯তম মিনিটে মঞ্চে আবির্ভাব নেইমারের। তবে গোলদাতা হিসেবে নয়; তার সহায়তায় বলিভিয়ার জালে তৃতীয় এবং নিজের দ্বিতীয় গোলটি করেন রবার্তো ফিরমিনো।

এরপর ৫৪তম মিনিটে হলুদ কার্ড দেখেন থিয়াগো সিলভা। এতে অবশ্য ব্রাজিলের খেলার ধার কমেনি। ৬৬তম মিনিটে প্রতিপক্ষের ভু’লে আবারও এগিয়ে যায় ব্রাজিল। আত্মঘা’তী গোল করে বসেন কারাসকো। ব্যবধান হয়ে যায় ৪-০। ৭৩তম মিনিটে মঞ্চে আবির্ভাব ফিলিপে কুতিনহোর। দুর্দান্ত ফর্মে থাকা এই বার্সা তারকাকে বল এগিয়ে দেন নেইমার। সেই বল জালে জড়াতে ভু’ল করেননি কুতিনহো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here