ঢাকাই সিনেমার নায়িকা শবনম বুবলি। ক্যারিয়ারের শুরুতেই শাকিব খানের স’ঙ্গে অভিনয় করে দর্শকপ্রিয়তা অর্জন করেন তিনি। এরপরে শাকিব খানের স’ঙ্গে তার নাম জড়িয়ে অনেক সমালোচনাও হয়েছে।

বুবলি শেষ বার জনসমক্ষে আসেন গত ১২ ফেব্রুয়ারি। রাজধানীর এক রেস্তোরাঁয় ক্যা’সিনো ছবির গানের শুটিংয়ে শেষবার অংশ নিয়েছিলেন শবনম বুবলী। এর পর থেকে তিনি কোথায় আছেন কেউ সঠিকভাবে জানেন না। এমনকি ফের তাকে কবে দেখা যাবে তাও জানা যায়নি।তিনি ঠিক কোথায় আছেন, তা নিয়ে ধোঁয়াশা সৃষ্টি হয়েছে।

শাকিব খান-অ’পু বিশ্বা’স জুটির পর এই জুটি পর্দায় নি’য়মিত হয়ে ওঠেন। এক পর্যায়ে দু’জনের প্রে’ম ও বিয়ের গুঞ্জনও শোনা যায়। কিছু দিন আগে আবার বুবলির অ’ন্তঃসত্ত্বা হওয়ার খবরও ছড়িয়ে পড়ে চারদিকে। আর এজন্যই নাকি আড়ালে আছেন এই নায়িকা! তবে এ নিয়ে কখনোই প্রকাশ্যে কিছু বলেননি বুবলি।

বি’তর্কি’ত নায়িকা বুবলির দারুণ কিছু ছবি নায়িকার একটি সূত্র থেকে জানা যায় বুবলি স’ন্তান জ’ন্ম’দানের উদ্দেশ্যেই বিদেশে পাড়ি জমিয়েছেন। এজন্যই সিনেমা থেকে আপাতত ছুটি নিয়েছেন তিনি।শুধু তাই নয়, এও শোনা যায় বিদেশের মাটিতে কন্যা স’ন্তানের জ’ন্মও দিয়েছেন তিনি। তবে এমন কথা শোনা গেলেও কোন সত্যতা এখনো পাওয়া যায়নি।

আরও পড়ুন=বর্তমানে ঢালিউড পাড়া মাতিয়ে রেখেছেন অভিনেতা আরিফিন শুভ। তার চমকপ্রদ বডি দেখে ঝড় উঠেছে নেট দুনিয়ায়। সিনেমায় চরিত্রের উপর ভিত্তি করে ওজন বাড়ানো কিংবা কমানোর নিয়ম নতুন কিছু নয়।

বলিউডের আমির খানও সিনেমায় প্রয়োজনের খাতিরে তার শ’রীরকে ভিন্ন ভিন্ন রূপ দিয়েছেন। তবে এবার আমাদের দেশীয় চলচ্চিত্র অ’ঙ্গনে উদাহরণ তৈরি করলেন ‘ঢাকা অ্যা’টাক’ খ্যাত নায়ক আরিফিন শুভ।যার কারণে সাবেক স্ব’রা’ষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজের প্রশংসা পেলেন অভিনেতা আরিফিন শুভ। তাকে ‘এ+++’ গ্রেড দিলেন বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী তাজউদ্দীন আহম’দের ছেলে।

পুরো বি’ষয়টি ছিলো এই নায়কের শা’রীরিক পরিবর্তন নিয়ে। ‘মিশন এক্সট্রিম’ সিনেমার জন্য নয় মাসের কসরত করেছিলেন শুভ। তা নিয়ে কয়েক দিন আগে প্রকাশ করেছেন ত’থ্যচিত্র। আর পুরো বি’ষয়টি মুগ্ধ করেছে সোহেল তাজকে।

বুধবার রাতে শুভর স’ঙ্গে কথা হয় তার। বি’ষয়টি উল্লেখ করে বৃহস্পতিবার রাতে তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট দেন।একই দিন সোহেল তাজ লেখেন, “সারপ্রাইজ অতিথির একজনের নাম কালকে প্রকাশ করবো। বলতে পারবেন কে হতে পারে সে?”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here