বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত আর নেই। ৩৪ বছর বয়সী এ অভিনেতা গতকাল রোববার (১৪ জুন) মুম্বাইয়ের বান্দ্রায় নিজ বাসভবনে আত্মহ’ত্যা করেন। ঋষি কাপুর ও ইরফান খানের মৃ’ত্যুর পর প্রতিভাবান এ তরুণ অভিনেতার মৃ’ত্যুতে শো’কে বিহ্বল বিনোদন অঙ্গন।

সুশান্তের মৃ’তদেহ তাঁর অ্যাপার্টমেন্টে ঝু’লন্ত অবস্থায় পাওয়া যায়। তাঁর বাসভবন থেকে কোনো সু’ইসাইড নোট উ’দ্ধার করতে পারেনি পু’লিশ। আজ সুশান্তের শেষকৃত্য হবে মুম্বাইয়ে।

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের প্রতিবেদনে বলা হয়েছে, সুশান্ত সিং রাজপুত বি’ষণ্ণতায় ভুগছিলেন। পরিবার জানিয়েছে, নভেম্বরে বিয়ে করবেন বলে জানিয়েছিলেন সুশান্ত।

ইন্ডিয়া টিভির প্রতিবেদনে বলা হয়েছে, সুশান্তের এক তুতো ভাই জানিয়েছেন, নভেম্বরে বিয়ের পরিকল্পনা করেছিলেন অভিনেতা।

যদিও কাকে বিয়ে করবেন, সে কথা প্রকাশ করেননি সুশান্ত। কিন্তু তাঁর ভাই জানিয়েছেন, মুম্বাইয়ে ঘটা করে বিয়ের আয়োজনের জন্য সব প্রস্তুতি নেওয়া হচ্ছিল পরিবার থেকে।

পত্রপত্রিকার খবর, সুশান্তের সঙ্গে সর্বশেষ প্রেম ছিল অভিনেত্রী রিয়া চ’ক্রবর্তীর। যদিও দুজনের কেউই এ বি’ষয়ে নিশ্চিত করেননি। তবে বিভিন্ন স্থানে তাঁদের একসঙ্গে দেখা যেত।

একসঙ্গে জিম করতে তাঁরা। সামাজিক যোগাযোগমাধ্যমে তাঁদের হাসিমাখা ঘনিষ্ঠ ছবি ভক্ত-হৃদয়ে ঝড় তুলত।

এর আগে টাইমস অব ইন্ডিয়াকে দেওয়া সাক্ষাৎকারে রিয়া চ’ক্রবর্তী বলেন, ‘সুশান্ত ও আমি কেউই এ কথা বলিনি, তাই এটা সত্য নয়। সুশান্ত ও আমি সত্যিই খুব ভালো বন্ধু।

ওকে আমি আট বছর ধরে চিনি। আমরা যশরাজ ফিল্মসে পরিচিত হই এবং আমাদের একই ম্যানেজার ছিল দীর্ঘদিন। আমাদের বন্ধুত্ব বহু দিনের।’

বলিউড বাবলের প্রতিবেদনে জানা যায়, আজ সোমবার কুপার হাসপাতালে সুশান্তের ম’রদেহ দেখতে যান রিয়া চ’ক্রবর্তী। সেখানে কা’ন্নায় ভে’ঙে পড়তে দেখা যায় অভিনেত্রীকে। এ সময় তাঁকে মাস্ক পরিহিত দেখা যায়।

ম’য়নাত’দন্তের প্রতিবেদনে নিশ্চিত হওয়া গেছে, সুশান্তের মৃ’ত্যুর কারণ আত্মহ’ত্যা। অভিনেতা মা’নসিক চা’পে ছিলেন এবং গত ছয় মাস তিনি বি’ষণ্ণতায় ভুগছিলেন।

অভিনেতার সু’ইসাইড নোট না পেলেও কিছু মেডিকেল প্রেসক্রিপশন উ’দ্ধার করেছে পু’লিশ। প্রতিবেদনে এ-ও নিশ্চিত করা হয়েছে, তিনি ক’রোনাভা’ইরাসেে আ’ক্রান্ত ছিলেন না।

মুম্বাইয়ের বিলে পার্লের পবন হ্যানস শ্মশানে সুশান্তের শেষকৃত্য হবে। এরই মধ্যে সুশান্তের বাবা ও স্বজনেরা মুম্বাইয়ে পৌঁছেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here