স্বা’মী রিফাত শরীফ হ’ত্যা মা’মলায় মৃ’ত্যুদ’ণ্ডপ্রা’প্ত আ’সামি মিন্নি। চারদিন ধরে রয়েছেন কনডেম সেলে। এরমধ্যে একবার টেলিফোনে বাবার স’ঙ্গে কথা বলেছেন তিনি। কি কথা হয়ে তার স’ঙ্গে।

রোববার জানতে চাইলে তার বাবা মোজাম্মেল হোসেন কি’শোর জানান, হ্যালো বলার পর আর কিছু বলতে পারেননি। সে সময় আবেগ আপ্লুত হয়ে যায় মিন্নি।

তার বাবা জানান, কনডেম সেলে খুব ক’ষ্টে আছে সে। মিন্নিকে এই মা’মলায় ফাঁ’সানো হয়েছে বলেও দাবি তার। সে কারণেই তাকে স্বাক্ষী থেকে আ’সামি করা হয়েছে।

মিন্নির পরিকল্পনায় রিফাতকে হ’ত্যা করা হয় রায়ের এমন পর্যবেক্ষণের বি’ষয়ে জানতে চাইলে তার বাবা কি’শোর বলেন, তিনি পুরো রায় পড়েননি। তবে তারা রায়ের বি’রুদ্ধে হাইকোর্টে আপিল করবে। উচ্চ আ’দালতে ন্যায়বিচার পাবেন বলেও প্রত্যাশা তার।

রোববার (০৪ অক্টোবর) রায়ের সত্যায়িত অনুলিপি নিয়ে আইনজীবীর স’ঙ্গে দেখা করেন মিন্নির বাবা মোজাম্মের হোসেন কি’শোর। আপিল করার জন্য মিন্নির স্বাক্ষরসহ ওকালতনামাও আইনজীবীর কাছে জমা দেন তিনি।

আরও পড়ুন= ৭২ বছরের বৃ’দ্ধাকে ধ’র্ষণের আ’সামি গ্রে’ফতার

মুন্সিগঞ্জে বুধবার রাতে এশার নামাজ পড়ার জন্য ওজু করতে যাওয়ার সময় ৭২ বছরের এক বৃ’দ্ধাকে ধ’র্ষণের ঘ’টনায় অ’ভিযুক্ত কাদের শেখকে গ্রে’ফতার করেছে মুন্সিগঞ্জ সদর থানা পু’লিশ।

শনিবার রাত সাড়ে ৮টায় মুন্সিগঞ্জ পৌরসভার পূর্বশীলমন্দি এলাকার স্থানীয় খাল হয়ে নৌকাযোগে পা’লিয়ে যাওয়ার সময় তাকে গ্রে’ফতার করা হয়।

এর আগে একইদিন বিকালে মুন্সিগঞ্জ সদর থানায় ভু’ক্তভোগী বৃ’দ্ধা বাদি হয়ে মা’মলা করেন। অ’ভিযুক্ত কাদের শেখ একই এলাকার বাসিন্দা। গত বুধবার রাতে পূর্বশীলমন্দি এলাকায় এ ধ’র্ষণের ঘ’টনা ঘটে।

সদর থানার ভারপ্রা’প্ত কর্মকর্তা (ওসি) আনিচুর রহমান জানান, ধ’র্ষণের ঘ’টনায় মা’মলার প্রেক্ষিতে কাদেরকে গ্রে’ফতার করা হয়েছে। তিনি পূর্বশীলমন্দির খাল হয়ে নৌকা দিয়ে পা’লিয়ে যাচ্ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here