রিফাত হ’ত্যা মা’মলার পূর্ণাঙ্গ রায়ের কপি নিয়ে ঢাকা উদ্দেশে রওনা দিয়েছেন মিন্নির বাবা মোজাম্মেল হোসেন কি’শোর। রায়ের কপি নিয়ে মিন্নির মৃ’ত্যুদ’ণ্ডের রায়ের বি’রুদ্ধে উচ্চ আ’দালতে আপিল করতেই তিনি ঢাকায় আসছেন।

শনিবার (৩ অক্টোবর) সন্ধ্যা ৭টার দিকে বরগুনা জে’লা ও দায়রা জজ আ’দালত থেকে পূর্ণাঙ্গ রায়ের সার্টিফায়েড কপি হাতে পেয়েছেন মিন্নির বাবা। তবে মিন্নির বাবার মুঠোফোন বন্ধ থাকায় যোগাযোগ করা সম্ভব হয়নি।

রায়ের কপি পাওয়ার বি’ষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন মিন্নির আইনজীবী মাহবুবুল বারী আসলাম। রায়ের কপি নিয়ে মিন্নির বাবা রাতেই ঢাকার উদ্দেশে রওনা হয়েছেন। রোববার (০৪ অক্টোবর) উচ্চ আ’দালতে আপিলের জন্য আবেদন করবেন।

২০১৯ সালের ২৬ জুন রিফাত শরীফকে কু’পিয়ে হ’ত্যা করে করা হয়। পরে ওই ঘ’টনায় রিফাত শরীফের বাবা আবদুল হালিম দুলাল শরীফের দা’য়ের করা মা’মলায় প্রধান সাক্ষী মিন্নিকে আ’সামি করা হলে মা’মলা নতুন দিকে মোড় নেয়।

গত বুধবার বরগুনা জে’লা ও দায়রা জজ আ’দালতের দেয়া রায়ে মিন্নি, রিফাত ফরাজী, আল কইয়ুম ওরফে রাব্বি আকন, মোহাইমিনুল ইসলাম সিফাত, মো. রেজোয়ানুল আলী খান হৃদয় ওরফে টিকটক হৃদয় ও মো. হাসানকে মৃ’ত্যুদ’ণ্ড ও প্রত্যেক আ’সামিকে পঞ্চাশ হাজার টাকা করে জরিমানার নির্দেশ দেয়া হয়।

প্রা’প্তব’য়স্ক বাকি চার আ’সামিকে বেকসুর খালাস দেয়া হয়। ওই রায় দেয়ার চার কার্যদিবসের মধ্যে দ’ণ্ডিত আ’সামিদের উচ্চ আ’দালতে আপিল করার জন্য রায়ে উল্লেখ করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here