দেশের উত্তরাঞ্চলে টানা তিন চারদিন ধরে লেগেই আছে বৃষ্টি। এতে দেশের উত্তরাঞ্চলে বন্যা পরিস্থিতির দেখা দিয়েছে। এদিকে, সারাদেশের ১৭টি অঞ্চলে আজ রোববার (২৭ সেপ্টেম্বর) ঝড়বৃষ্টির সম্ভাবনা রয়েছে। সেসব অঞ্চলের নদীবন্দরকে এক নম্বর সতর্ক সংকেত দেখানো হয়েছে।

রোববার ভোর ৫টা থেকে দুপুর ১টা পর্যন্ত দেশের অভ্যন্তরীণ নদীবন্দরের পূর্বাভাসে এ ত’থ্য জানিয়েছে আবহাওয়া অধিদফতর। পূর্বাভাসে বলা হয়েছে, রংপুর, দিনাজপুর, রাজশাহী, বগুড়া, ময়মনসিংহ, টাঙ্গাইল, ঢাকা, সিলেট, ফরিদপুর, মাদারীপুর, খুলনা, বরিশাল, পটুয়াখালী, নোয়াখালী, কুমিল্লা, চট্টগ্রাম ও কক্সবাজার অঞ্চলের ও’পর দিয়ে দক্ষিণ বা দক্ষিণ-পূর্ব দিক থেকে ঘণ্টায় ৪৫ থেকে ৬০ কিলোমিটার বেগে বৃষ্টি বা বজ্রবৃষ্টিসহ অস্থায়ীভাবে দমকা বা ঝড়ো হাওয়া বয়ে যেতে পারে।

এসব এলাকার নদীবন্দরকে এক নম্বর সর্তকতা সংকেত দেখিয়ে যেতে বলা হয়েছে। এদিকে সকাল ৭টা থেকে দুপুর ১টা পর্যন্ত ঢাকা ও এর পার্শ্ববর্তী এলাকার পূর্বাভাসে বলা হয়েছে, আকাশ আংশিক মেঘলা থেকে অস্থায়ীভাবে মেঘলা থাকতে পারে।

হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি বা বজ্রবৃষ্টির সম্ভাবনা রয়েছে। দক্ষিণ বা দক্ষিণ-পূর্ব দিক থেকে ঘণ্টায় ৮ থেকে ১৫ কিলোমিটার বেগে বাতাস প্রবাহিত হতে পারে। অপরিবর্তিত থাকতে পারে দিনের তাপমাত্রা।

ঐশ্বরিয়া রায়ে-র আ’চরণ বাড়িতে কেমন, তা জা’নালেন অভিষেকের বোন

বেশ কিছুদিন হলো বড় পর্দায় দেখা যাচ্ছে না বিশ্বসু’ন্দরী ঐশ্বরিয়া রাইকে। ২০১৮ সালের ৩ আগস্ট মু’ক্তি পাওয়া ‘ফ্যানি খান’ ছবিতে সর্বশেষ দেখা গিয়েছিল এ বলিউড অ’ভিনেত্রীকে।

টাইমস নাউয়ের প্র’তিবেদনে জা’নানো হয়, ভা’রতীয় নির্মাতা মণিরত্নমের একটি ছবিতে ঐশ্বরিয়া ও অমিতাভ বচ্চনকে একস’ঙ্গে অ’ভিনয় ক’রতে দেখা যাবে।

তার নির্মিত এ ছবির মধ্যদিয়ে প্রায় ১১ বছর পর ছে’লের বউ ও শ্বশুরকে আবার একস’ঙ্গে একটি ছবিতে দেখা যাবে। ২০০৮ সালে মু’ক্তি পাওয়া ‘স’রকার রাজ’ ছবিতে অমিতাভ ও ঐশ্বরিয়াকে দেখা গিয়েছিল।7

হিন্দুস্তান টাইমসের প্র’তিবেদনে জা’নানো হয়, ঐশ্বরিয়ার গো’পন খবর জা’নার জন্য এবার ভা’রতের জনপ্রিয়ও ট’ক শো ‘কফি উইথ করণ’ অনুষ্ঠানে আমন্ত্রণ জা’নানো হয়েছে অ’ভিনেত্রীর স্বা’মী অ’ভিষেক বচ্চন ও ননদ শ্বেতা নন্দাকে।

এর আগে ‘কফি উইথ করণ’ অনুষ্ঠানে গল্পে গল্পে সারা আলি খানের স’ঙ্গে তার সৎমা কারিনা কাপুরের স’স্পর্ক কেমন? এ প্রস’ঙ্গ নিয়ে সারাকে প্রশ্ন করেছিলেন করণ জহর।

মা, নাকি স্ত্রী’—কাকে বেশি ভ’য় পান অ’ভিষেক? এ প্রস’ঙ্গ নিয়েও অ’ভিষেককে প্রশ্ন করেছিলেন করণ। এভাবে নানাভাবে তারকাদের মুখ থেকে গো’পন কথা বের করে আনেন করণ।

২০ জানুয়ারি রবিবার অনুষ্ঠিত ‘কফি উইথ করণ’ অনুষ্ঠানে কথায় কথায় অ’ভিষেকের বোন শ্বেতার কাছে তার ভাবি ঐশ্বরিয়ার আচরণ স’স্পর্কে প্রশ্ন করেন করণ। ওই প্রশ্নের উত্তরে স্বেতা বলেন,

‘ঐশ্বরিয়াকে আমি খুব পছন্দ করি। তার আত্মনির্ভরশীলতা ও জোরালো জীবনযাপন আমা’র আরও বেশি ভালো লাগে। একই স’ঙ্গে সে একজন অসাধারণ মা।’

ঐশ্বরিয়ার নেতিবাচক আচরণ স’স্পর্কে প্রশ্ন করা হলে শ্বেতা জা’নান, ঐশ্বরিয়া ভীষণ গুছানো ও সময় মেনে চলেন, যা শ্বেতার পছন্দ নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here