পৃথিবীর বিভিন্ন প্রান্তে বিভিন্ন রেকর্ড প্রতি মুহূর্তে হয়ে চলেছে। তবে বেশ কিছু রেকর্ড হয় যা সত্যি সত্যিই আপনাকে চমকে দেবে। ২৪ ঘণ্টার মধ্যে ৫৭ জন ম’হিলার স’ঙ্গে শা’রীরিক সম্প’র্ক স্থাপনের নজির তৈরি করলেন এক যুবক।

চেক প্রজাতন্ত্রের রাজধানী প্রাগে একটি প্রতিযোগিতার আয়োজন হয়েছিল। সেখানে এই ভ’য়ানক সংখ্যা করে জিতে গেছেন সিঙ্গাপুরের যুবক। এই বছরের মাঝামাঝি চেকের এক সে’ক্স গ্রামে এই প্রতিযোগিতা আয়োজন হয়েছিল।

এর আগে ১৯৮৩ সালে এক পর্নস্টার ৫৫ জন ম’হিলার স’ঙ্গে শা’রীরিক সম্প’র্ক স্থাপন করে নজির গড়েছিলেন। এখন সেই রেকর্ড সিঙ্গাপুরের এক ব্যক্তির দ’খলে চলে গেল। যদিও নিজের নাম প্রকাশ্যে আনতে চান না এই নতুন রেকর্ডধারী।

নাম প্রকাশে অনিচ্ছুক যুবক জানান , তিনি যৌ’ন সম্প’র্ক স্থাপন করতে ভালোবাসেন। এই প্রতিযোগিতার কথা শুনেই তিনি উ’ত্তেজিত ছিলেন। বিভিন্ন পর্নস্টাররা এই প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন। বিকেলের মধ্যেই তিনি ২৯ জনের স’ঙ্গে শা’রীরিক সম্প’র্ক স্থাপন করেছিলেন। তারপর তার একটু দু’র্বল লাগছিল। সেখানে ফিজিওথেরাপিস্ট ছিলেন। তিনি তাকে ম্যাসাজ করে চাঙ্গা করে দেন।

তিনি আরও জানান, ১১টার মধ্যে ৫৬ জনের স’ঙ্গে শা’রীরিক সম্প’র্ক স্থাপন করে ফে’লেন। ততক্ষণে নতুন রেকর্ড তৈরি হয়ে গিয়েছিল। হাতে আরও কয়েক ঘণ্টা সময় ছিল ফলে আরও একটু সংখ্যা বাড়িয়ে নিতে তিনি দ্বিধা করেননি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here