চট্টগ্রামের পটিয়ায় ব্লেড দিয়ে কে’টে ও বিভিন্ন কায়দায় পি’টিয়ে শি’শু কন্যা মায়শা আকতারকে গু’রুতর আ’হত করার ঘ’টনায় তার সৎ মা নিশু আকতারকে (২৪) গ্রে’প্তার করেছে পু’লিশ। গতকাল বুধবার রাতে নিশু আকতারের বাবার বাড়ি থেকে তাকে গ্রে’প্তার করা হয়। তিনি পটিয়া উপজে’লার শোভনদন্ডী ইউনিয়নের রশিদাবাদ গ্রামের রিকশাচালক মো. নাজিম উদ্দিনের দ্বিতীয় স্ত্রী।

এর আগে নি’র্যাতনের ঘ’টনায় শি’শুর বাবা নাজিম উদ্দিন বা’দী হয়ে থানায় একটি মা’মলা দা’য়ের করেন। এর পরিপ্রেক্ষিতে অতিরিক্ত পু’লিশ সুপার (পটিয়া সার্কেল) মো. তারিক রহমানের নেতৃত্বে একদল পু’লিশ সৎ মাকে গ্রে’প্তার করে আজ বৃহস্পতিবার আ’দালতে প্রেরণ করেছে।

পু’লিশ জানায়, পটিয়া শোভনদন্ডী ইউনিয়নের রশিদাবাদ গ্রামের রিকশাচালক নাজিম উদ্দিনের প্রথম স্ত্রীর মৃ’ত্যুর পর তিনি নিশু আকতারের স’ঙ্গে দ্বিতীয় বিয়ে করেন। প্রথম স্ত্রীর সংসারে কন্যা স’ন্তান মায়শাকে রিকশাচালকের দ্বিতীয় স্ত্রী প্রায়ই শা’রীরিক নি’র্যাতন চালাতেন।

এ বি’ষয়ে অতিরিক্ত পুরিশ সুপার মো. তারিক রহমান বলেন, ‘শি’শুকে ব্লেড দিয়ে কে’টে ক্ষ’তসহ নানাভাবে নি’র্যাতনের ঘ’টনায় থানায় একটি মা’মলা রেডর্ক করা হয়েছে। পু’লিশ অ’ভিযান চা’লিয়ে সৎ মা নিশু আকতারকে গ্রে’প্তার করে। তাকে আজ বৃহস্পতিবার আ’দালতে প্রেরণ করা হয়েছে।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here