জনপ্রিয়তার তুঙ্গে থাকা অবস্থায় বলিউড ছেড়েছিলেন আমির খানের ‘দঙ্গল’ সিনেমার অভিনেত্রী জায়রা ওয়াসিম। গত বছর জুন মাসে অভিনয় ছাড়ার ঘোষণা দিয়ে গণমাধ্যম ও সোশ্যাল মিডিয়ায় আলোচনার শীর্ষে আসেন ১৯ বছর বছরের মু’সলিম এই অভিনেত্রী।

এবার নতুন প্রস’ঙ্গ ফের নতুন করে জায়রাকে নিয়ে আলোচনা শুরু হয়েছে ভারতের সোশ্যাল মিডিয়ার। এর কারণ তিনি নিজেই। এবার ভক্তদের তার প্রশংসা করতে নি’ষেধ করলেন জায়রা। তিনি মনে করেন ভক্তদের এ প্রশংসা তার ঈমান ন’ষ্ট হতে পারে। শনিবার (১৮ এপ্রিল) নিজের অফিশিয়াল ফেসবুকে একটি পোস্টে এমন কথাই লিখলেন এই কাশ্মীরি অভিনেত্রী।

তিনি লিখেছেন, আসসালামু আলাইকুম। আমি স্বীকার করছি মানুষ আমাকে অনেক ভালোবাসা দিয়েছেন। কিন্তু আমার মনে হচ্ছে আপনাদের পক্ষ থেকে আসা প্রশংসা আমার জন্য বড় পরীক্ষা এবং এটি আমার ঈমানের জন্যও বি’পজ্জনক।

আমি করজোড়ে অনুরোধ করছি, আপনারা আমার প্রশংসা করবেন না। জায়রা আরও লিখেছেন, আমার জন্য দোয়া করবেন আল্লাহ যেনো আমার ভু’লগুলো মাফ করে দেন। আমার হৃদয় তাকওয়া ও ঈমানের আলো দিয়ে ভরিয়ে দেন। আমি যেন সব সময় সৎকর্ম করতে পারি এবং মহান আল্লাহ যেন আমাকে একজন মু’সলিম হয়ে বাঁচার এবং ম’রা তৌফিক দেন।

জায়রার এই ফেসবুক স্ট্যাটাস দেয়ার ১৬ ঘণ্টা পার হতে না হতেই ৫ হাজার ৬০০ লাইক জমা পড়েছে। ইতিবাচক ও নেতিবাক মন্তব্যে কমেন্ট বক্স ভাসাচ্ছেন তার নেটিজেনরা।

বলিউড মি. পারফেক্টশনিস্ট আমির খানের স’ঙ্গে ‘দঙ্গল’ ও ‘সিক্রেট সুপারস্টার’ নামে দুটি সিনেমায় অভিনয় সেলিব্রেটিতে পরিণত হন জায়রা। ২০১৯ সালে ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ সিনেমার দেখা মেলে তার। এরপর হঠাৎ করেই ক্যারিয়ারের ইতি টেনে অভিনয় ছাড়ার ঘোষণা দেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here