দেশের জনপ্রিয় চিত্রনায়ক কাজী মারুফ। অভিনেতা হিসেবে তার পরিচিতি কম নয়। এবার সেই পরিচয়ের বাইরে ভিন্নভাবে ফিরছেন তিনি। বাবা কাজী হায়াৎ এর মত তিনিও নির্মাতা হিসেবে হাজির হচ্ছেন। নাম চূড়ান্ত না হলেও একটি চলচ্চিত্র পরিচালনা করতে যাচ্ছেন তিনি। এরই মধ্যে চিত্রনাট্য লেখার কাজ শুরু হয়ে গেছে। যা লিখছেন আব্দুল্লাহ জহির বাবু।

এ বি’ষয়ে মারুফ বলেন, ‘সিনেমা নির্মাণের পরিকল্পনা আমার বহুদিনের। এবার সেই স্বপ্ন পূরণ হতে যাচ্ছে। সেপ্টেম্বর থেকে সিনেমার শুটিং শুরু করব। পুরো সিনেমার কাজ হবে আমেরিকাতে। কলাকুশলীও থাকবে এখানকার। আশা করি, নায়ক হিসেবে যেমন সফলতা পেয়েছি, নির্মাতা হিসেবেও দর্শকদের মন জয় করতে পারব।’

তিনি আরও জানিয়েছেন, এরই মধ্যে চলচ্চিত্রের প্রযোজক খুঁজে পেয়েছেন তিনি। চলচ্চিত্রটি বাংলা এবং ইংরেজি ভাষাতে নির্মাণ করা হবে। বাংলাদেশের পাশাপাশি এটি মুক্তি দেওয়া হবে বিভিন্ন দেশে।

উল্লেখ্য, ২০০২ সালে ‘ইতিহাস’ চলচ্চিত্রের মধ্য দিয়ে রূপালি জগতে পা রাখেন কাজী মারুফ। কাজী হায়াতের পরিচালনায় প্রথম চলচ্চিত্র দিয়েই জাতীয় চলচ্চিত্র পুরস্কার জিতে নেন তিনি।

এরপর খুব অল্প সময়ে চলচ্চিত্রে শ’ক্ত অবস্থান গড়ে তোলেন এই চিত্রনায়ক। তবে ২০১৫ সাল থেকে চলচ্চিত্রে অনিয়মিত হয়ে পড়েন এই নায়ক। এ সময়ের মধ্যে বিয়ে করে কাজী মারুফ বসবাস শুরু করেন আমেরিকায়। এবার নতুন করে তিনি ফিরছেন ভিন্নভাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here