সুফল কুমা’র (৩০) দীর্ঘদিন থেকে তার বৌদিকে যৌ’ন হয়’রানিসহ বিভিন্ন ভাবে উ’ত্ত্যক্ত করে আসছিলো। রাজশাহীর তানোরে বৌদিকে যৌ’ন হয়’রানি করার অ’ভিযোগে দেবরকে ১ বছরের বিনাশ্রম কা’রাদ’ণ্ড দিয়েছেন ভ্রা’ম্যমাণ আ’দালত।

সা’জা’প্রা’প্ত দেবরের নাম সুফল কুমা’র (৩০)। তিনি তানোর হেন্দুপাড়া গ্রামের মৃ’ত ত্রিনাথের ছে’লে। বৃহস্পতিবার (২০ আগস্ট) দুপুরে তানোর উপজে’লা নির্বাহী অফিসার সুশান্ত কুমা’র মাহাতো ভ্রা’ম্যমাণ আ’দালত বসিয়ে তাকে এ সা’জা প্রদান করেন।

এলাকাবাসী ও সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, তানোর হি’ন্দু পাড়া গ্রামের মৃ’ত ত্রিনাথের ছে’লে সুফল কুমা’র (৩০) দীর্ঘদিন থেকে তার বৌদিকে যৌ’ন হয়’রানিসহ বিভিন্ন ভাবে উ’ত্ত্যক্ত করে আসছিলো। একাধিকবার তাকে নি’ষেধ করা হলেও তিনি বৌদিকে প্রতিনিয়তই উ’ত্ত্যক্ত করতে থাকে।

এনিয়ে সুফলের বৌদি তানোর উপজে’লা নির্বাহী অফিসারের বরাবর একটি লিখিত অ’ভিযোগ দা’য়ের করেন। অ’ভিযোগের প্রেক্ষিতে তানোর উপজে’লা নির্বাহী অফিসার সুশান্ত কুমা’র মাহাতো সুফলকে ১ বছর বিনাশ্রম কা’রাদ’ণ্ড প্রদান করেন।

এ ঘ’টনায় এলাকায় জানাজানি হলে বেশ চাঞ্চল্যের সৃ’ষ্টি হয়। তানোর থা’নার ভা’রপ্রা’প্ত কর্মক’র্তা (ওসি) রাকিবুল হাসান বলেন, বৃহস্পতিবার সাজা’প্রা’প্ত সুফলকে জে’ল হাজতে পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here