যুবপ্রজ’ন্মকে অন্ধকার ভবি’ষ্যতের দিকে ঠেলে দিচ্ছেন! দেশে বেকারত্বের হার নিয়ে মোদিকে নজিরবিহীন খোঁচা দিলেন সাংসদ ও অ’ভিনেত্রী নুসরাত জাহান।

প্রধানমন্ত্রীকে কটাক্ষ করে নুসরাত মন্তব্য করেন, মোদি শাসিত ভা’রতে কোনও কাজ নেই। টুইটারে হ্যাশট্যাগ ব্যবহার করে মোদিকে নিয়ে এমন মন্তব্য করেছেন টলিগঞ্জের এ অ’ভিনেত্রী।

নুসরাত জাহান তার টুইটার হ্যান্ডেলে লেখেন, ‘আমাদের দেশে এত জনসংখ্যা, তার ভিত্তিতে যুবপ্রজ’ন্মের জন্য কী’ করছেন নরেন্দ্র মোদি?

ওদের ভবি’ষ্যতের জন্য কি শুধু বেকারত্বই রেখেছেন? দেশের তরুণ প্রজ’ন্মের নাড়ি বুঝতে আপনি ব্যর্থ! ওদের অন্ধকার ভবি’ষ্যতের দিকে ঠেলে দিচ্ছেন আপনি। সত্যিই লজ্জাজনক!’

করো’নার কারণে ভা’রতে কর্মহীন মানুষের সংখ্যা বেড়েই চলছে। সম্প্রতি দ্য ইন্টারন্যাশনাল লেবার অর্গানাইজেশন এবং দ্য এশিয়ান ডেভেলপমেন্ট ব্যাংক-এই দুই সংস্থার এক সমীক্ষায় উঠে এসেছে চাঞ্চল্যকর ত’থ্য।

দেখা গিয়েছে, এই অ’তিমা’রী পরিস্থিতিতে দেশে রেকর্ড হারে বৃ’দ্ধি পেয়েছে বেকারত্বের সংখ্যা। যুবপ্রজ’ন্মের প্রায় ৪১ লাখ মানুষ কাজ হা’রিয়েছেন। যার ফলে তরুণ প্রজ’ন্ম হতাশা, অবসাদের শি’কারও হচ্ছে। এই সমীক্ষার রিপোর্ট আসার পর মোদিকে নিয়ে কথা বললেন সাংসদ ও অ’ভিনেত্রী নুসরাত জাহান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here