একজন না’রীর জন্য চ’রম বির’ক্ত কারণ হচ্ছে স’হবাসে তার তৃ’প্ত না হওয়া। অনেক পুরু’ষই তার স্ত্রী’কে চ’রম সু’খ দেওয়ার পূর্বেই তার বী’র্যপাত হয়ে যায়। যার কারণে তার স্ত্রী অপূর্ণ তৃ’প্তি বোধ থেকে যায়। যার কারণে তাদের মেজাজ বিগড়ে যায়। তাই স্বা’মীর সাথে অনেক সময় ভালো আচরণ করতে পারে না। যার ফলে সংসারে অশান্তি নেমে আসে।

স্ত্রীরও পরপরুষের প্রতি আকৃ’ষ্ট হয়। তাই পরপুরু’ষকেই দিয়েই নিজেকে পরিতৃ’প্ত করতে চাই। তাই প্রত্যেক স্বা’মীরও উচিত নিজের স্ত্রী’কে চ’রম সু’খ দেওয়া। অনেক পুরু’ষই পর্যা’প্ত যৌ’ন জ্ঞানের অভাবে স্ত্রী’কে চ’রম সু’খ দিতে পারেন না। আজকের পোস্ট এ পড়ুন কীভাবে না’রীকে দ্রু’ত অধিক তৃ’প্তি দেওয়া যাবে নিজের যৌ’ন দূর্বলতা থাকার পরও।নিচে আপনার ডক্টরের পক্ষ থেকে টিসগুলো দেওয়া হল:

জেনে নিন সে’ক্স এর সময় বাড়ানোর উপায়
স্পর্শকাতর স্থানে যেমন গাল, ঠোঁট, কান, গ’লায় ঘন ঘন চু’ম্বন করুন। আপনার নিঃশ্বাসের শব্দ যেন তাঁর কানে শোনা যায়।
আপনার স’ঙ্গিনীর উরুতে ঘ’র্ষণ করুন।

স’ঙ্গ’মের পূর্বে ফোরপ্লে এবং স্পর্শকাতর অ’ঙ্গে ও যৌ’না’ঙ্গে কামাদ্রিভাবে আলতোভাবে আদর করুন।
যৌ’না’ঙ্গে মর্দনের ফলে না’রী দ্রু’ত উ’ত্তেজিত হয়।
না’রীর দে’হের স্পর্শকাতর অ’ঙ্গগু’লি মর্দন করুন।
যো’নিতে আ’ঙ্গুল প্রবেশ করিয়ে ঘ’র্ষণ করুণ।
যো’নিতে দুই ঠোঁ’টে আ’ঙ্গুল দিয়ে ঘ’র্ষণ করুণ।

জেনে নিন না’রীদের যো’নি চো’ষার বি’ষয়ে কিছু ত’থ্য জেনে নিন
আপনার ডক্টর হেল্থ সাইটে কোন প্রকার অ’শ্লীল আর্টিকেল দেওয়া হয় না। মূ’লত যৌ’ন জীবনকে সুস্থ্য, সুন্দর ও সু’খময় করে তোলার জন্য জানা অজানা অনেক কিছু তুলে ধরা হয়।এরপরও আপনাদের কোর প্রকার অ’ভিযোগ থাকলে Contact Us মেনুতে আপনার অ’ভিযোগ জানাতে পারেন, আমরা আপনাদের অ’ভিযোগ গুরুত্ব সহকারে বিবেচনা করব। ধণ্যবাদ আপনার ডক্টর হেল্থ সাইটের সাথে থাকার জন্য।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here