৫০ লা’খ টাকা চাঁ’দা না পেয়ে মো. জাফর নামে এক প্রবা’সীকে ক্রসফায়ার দিয়ে হ’ত্যার অ’ভিযোগে চকরিয়া থানার ভারপ্রা’প্ত কর্মকর্তা (ওসি) সহ দুই পু’লিশের বি’রুদ্ধে চট্টগ্রামের পটিয়া আ’দালতে মা’মলা দা’য়ের হয়েছে। রোববার (১৬ আগস্ট) পটিয়ার জু’ডিশিয়াল ম্যা’জিস্ট্রেট বিশ্বেশ্বর সিংহের আ’দালতে মা’মলাটি করেন নি’হতের মামা আহম’দ নবী।

বা’দী পক্ষের আইনজীবী নুর মিয়া জানিয়েছে,ন্যায়বিচারের প্রত্যাশায় আ’দালতে এসেছেন পরিবারের সদস্যরা। আ’দালত মা’মলা আমলে নিয়ে সিআইডিকে ত’দন্তের নির্দেশ দিয়েছে।

মা’মলার আসামীরা হলেন- চকরিয়া থানার ওসি হাবিবুর রহমান ও হারবাং পু’লিশ ফাড়ির ই’নচার্জ আমিনুল ইসলাম এছাড়াও অ’জ্ঞাত আরও কয়েকজনকে আ’সামি করা হয়েছে । মা’মলার এজাহারে বলা হয়েছ, চলতি বছরের ১২ মার্চ ওমান প্রবাসী জাফর দেশে আসেন। তার বাড়ী চট্টগ্রামের পটিয়া উপজে’লার ১৬ নং কচুয়াই ইউনিয়নে।

গত ২৯ জুলাই ভোর ৬টায় চকরিয়া থানার পু’লিশ সদস্যরা ইয়াবা ব্যবসায়ী আখ্যা দিয়ে জাফরকে বাড়ী থেকে তুলে নিয়ে যায়। পরে জাফরের পরিবারের সদস্যদের কাছে ৫০ লাখ টাকা দাবি করে। কিন্তু পরিবারের পক্ষ থেকে সেই টাকা দিতে পারেনি। পরে ৩১ জুলাই ক্র’সফা’য়ার তার মৃ’ত্যু হয়েছে বলে জানানো হয়।

সুত্রঃ আরটিভি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here