বিনোদন ডেস্ক : বিয়ের পর খুব বেশিদিন একস’ঙ্গে থাকা হয়নি সৃজিত-মিথিলার। ক’রোনা ভাই’রাসের কারণে দু’জন দুই দেশে থাকতে হয়েছে। ভরসা কেবল ভিডিও কল। কিন্তু এভাবে আর কতদিন? তাই প্রায় সাড়ে পাঁচমাস পর সৃজিতের ভালোবাসার টানে মিথিলা ছুটে গেলেন পশ্চিমবঙ্গে।

জানা গেছে, উড়ে নয়, বিশেষ অনুমতি নিয়ে ১৫ আগস্ট সড়ক পথে পেট্রাপোল সীমান্ত দিয়ে মে’য়েকে নিয়ে শ্বশুর বাড়ি যান মিথিলা। বি’ষয়টি মিথিলা না জানালেও জানিয়েছেন সৃজিত।

সামাজিক যোগাযোগ মাধ্যমে সৃজিত মুখার্জি লিখেছেন, ১৯৪৭ সালের ১৫ আগস্ট বহু মানুষ ঘৃণার কারণে সীমান্ত পাড়ি দিয়েছিলেন। ২০২০ সালের ১৫ আগস্ট দুজন মানুষ ভালোবাসার জন্য সীমান্ত পাড়ি দিলেন।

ক’রোনার কারণে ভারতে চলছে লকডাউন। আন্তর্জাতিক বিমান চলাচল এখনও বন্ধ রয়েছে। সৃজিতের বক্তব্যে ধারণা করা হচ্ছে ভারতীয় হাই-কমিশন থেকে বিশেষ অনুমতি নিয়েই ঢাকা থেকে কলকাতায় সড়ক পথে মে’য়ে আইরাকে নিয়ে গিয়েছেন মিথিলা। জানা গেছে, মে’য়েকে সেখানকার কোন স্কুলে ভর্তিও করিয়েছেন।

সৃজিত-মিথিলা গতবছর ৬ ডিসেম্বর বিয়েবন্ধ’নে আবদ্ধ হন। এরপর মধুচন্দ্রিমা সেরেছেন সুইজারল্যান্ডে। চলতি বছরের ২৯ ফেব্রুয়ারি সেরেছেন বিয়ের আনুষ্ঠানিকতা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here