ধ’নী হওয়ার স্বপ্ন দেখেন না এমন মানুষ খুঁজে পাওয়া কঠিন। সবাই চায় আরাম-আয়েশে জীবন কা’টাতে। কিন্তু সবার ভাগ্যে তা জোটে না। তবে এবার অনেকের জন্য সুসংবাদ নিয়ে এলেন থাইল্যান্ডের এক না’রী।

ব্রিটিশ সংবাদমাধ্যম দ্য সান এক প্রতিবেদন জানায়, ধ’নী ছে’লেদের আ’কৃ’ষ্ট করে বড়লোক হওয়ার অনলাইন কোর্স চালু করেছেন প্রায়া সুরিয়া

নামের এক না’রী। সামাজিক যোগাযোগের মাধ্যমে প্রচুর ফলোয়ারও আছে তাঁর। ধ’নী ছে’লেদের আ’কৃ’ষ্ট করে বিমানের

প্রথম শ্রেণিতে ভ্রমণ, পাঁচ তারকা হোটেলে অবস্থান ও দামি গয়নাসহ অনেক কিছুই পেয়েছেন বলে দা’বি তাঁর।

প্রতিবেদনে বলা হয়, প্রায় পাঁচ হাজার পুরু’ষের স’ঙ্গে প্রে’ম করেছেন বলেও দা’বি করেছেন প্রায়া সুরিয়া। তাঁর সেই

অ’ভিজ্ঞতাকে কাজে লাগিয়ে এখন থেকে তিনি এই অনলাইন কোর্সটি পরিচালনা করছেন। তিনি চান সব দরিদ্র না’রী তাঁর মতো বড়লোক পুরু’ষদের আ’কৃ’ষ্ট করে বিলাসী জীবন যাপন করুক।

সবাই তার কাছে জানতে চায়, কী’ভাবে ধ’নী ছে’লেদের আ’কৃ’ষ্ট করা যায়? নিজের ফলোয়ারদের সহযোগিতা করতে অনলাইনে একটি কোর্স চালু করেছেন তিনি। এর মাধ্যমে ধ’নী ছে’লেদের প্রে’মের জা’লে আ’ট’কা’নোর কৌশল শেখানো হয়।

পশ্চিমা কিংবা আরবের ধ’নী ছে’লেদের আকৃ’ষ্ট করে বড়লোক হওয়ার উপায় শেখাতে ওই কোর্সের জন্য ৩২৫ ডলার নেন প্রায়া।

প্রায়া সুরিয়া বলেন, ‘অনলাইনে আমা’র একটি ফ্যান পেজ আছে। সেখানে ফলোয়ার প্রায় সাত হাজার মানুষ। অনেকেই সহায়তার জন্য মেসেজ পাঠান। কাকে সহায়তা করব সেটা অনেক সময়ই ঠিক করতে পারি না। তাই এই কোর্স চালু করেছি।’

তিনি বলেন, পশ্চিমা দেশগুলোসহ আরব ও দুবাইয়ের অনেক ধ’নীর স’ঙ্গেই প্রে’ম করেছি। পাঁচ হাজার লোকের স’ঙ্গে আমা’র ডেটের অ’ভিজ্ঞতাকে কাজে লাগিয়ে অন্যকে বড়লোক হওয়ার উপায় শিখাচ্ছি আমি। এরই মধ্যে ১০০ না’রী তার সহয়তা নিয়ে বড়লোক ছে’লেদের বিয়ে করতে স’ক্ষম হয়েছে বলেও দাবি করেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here