বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের অকাল মৃ’ত্যু তাঁর ভক্তদের মনে বহু প্রশ্ন জাগিয়ে তুলেছে। এবার সুশান্ত নিজেই সেসব প্রশ্নের উত্তর দিলেন! ‘হাফ প্যারানরমাল’ নামে একটি ইউটিউব চ্যানেলের অলৌকিক মনোবিজ্ঞানী স্টিভ হাফের সাথে কথোপকথনে সুশান্ত সিং রাজপুত প্রকাশ করেছিলেন যে পরিবর্তনের কারণে তাঁর মৃ’ত্যু হয়েছিল! এবং এই ইউটিউব ভিডিওটির সাথে নেট দুনিয়ায় প্রচুর লড়াই চলছে। ভিডিওটি ইতিমধ্যে চার লক্ষ চৌষট্টি হাজার হাজার বার দেখা হয়েছে।

ভিডিওতে দেখা যাচ্ছে গত ১৩ই জুলাই ওই প্যারানরমাল সাইকোলজিস্ট প্রথম সুশান্তের স’ঙ্গে কথা বলার চেষ্টা করেন। এর জন্য তিনি বিশেষ কিছু যন্ত্র ব্যবহার করেন। তিনি প্রথমে প্রশ্ন করেন যে, “তুমি কি মনে করতে পার যে তুমি কিরকম ভাবে মা’রা গিয়েছ?” তার যন্ত্র থেকে আওয়াজ ভেসে আসে “এই জিনিসটা ওরা মেডিকেলের উপরই ছেড়ে দেবে।” ওই সাইকোলজিস্টের দাবি এই আওয়াজ সুশান্ত সিং রাজপুতের আত্মার।

তারপরের দিন যখন আবার তিনি একই প্রক্রিয়া শুরু করেন তখন তিনি প্রশ্ন করেন যে, “তোমার ফ্যানরা মনে করে তোমার মৃ’ত্যু স্বাভাবিক নয়, তুমি নিজের জীবনটা কেন নিলে?” সেই প্রশ্নের উত্তরে ওই যন্ত্রের ভে’তর থেকে আওয়াজ ভেসে আসে “দ্য চেঞ্জ”। অর্থাৎ কোনওরকম পরিবর্তনের কারণেই সুশান্তের জীবন চলে গিয়েছে বলে মত ওই প্যারানরমাল সাইকোলজিস্ট, যদিও যন্ত্র থেকে ভেসে আসা ওই আওয়াজ সবিস্তারে ব্যাখ্যা করেনি যে কী পরিবর্তনে এরকম ঘ’টনা ঘটল।

এরপর যখন সাইকোলজিস্ট জানান যে তিনি দেখতে পাচ্ছেন যে তাঁর ডান দিকে সুশান্ত বসে আছেন এবং বাঁদিকে মাটিতে তথাকথিত ব’য়স্ক একজন মানুষ বসে আছেন উনি কে? তখন সে যন্ত্র থেকে আওয়াজ ভেসে আসে যে “উনি আমার বাবা”। এরকমই আরো বিক্ষি’প্ত কিছু প্রশ্নের উত্তর ভাসাভাসা ভাবে ভেসে আসে ওই যন্ত্র থেকে। ইতিমধ্যেই সুশান্ত অনুরাগীরা শেয়ার করতে শুরু করেছেন ওই ইউটিউব ভিডিও।

এই প্যারানরমাল সাইকোলজিস্ট দাবি করেছেন যে, তিনি যা করছেন তা সমস্তটাই সত্যিই করেছেন এখানে কোনও বুজরুকি নেই। এই ভিডিও ইতিমধ্যেই সুশান্ত অনুরাগীদের মধ্যে বেশ সাড়া ফে’লেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here