ক’রোনা পরীক্ষায় প্র’তারণার মা’মলায় বহুল আলোচিত রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মো. সাহেদকে গ্রে’প্তার করেছে র‌্যা’পিড অ্যা’কশন ব্যাটালিয়ন (র‌্যা’ব)। বুধবার (১৫ জুলাই) ভোরে সাড়ে পাঁচটায় সাতক্ষীরার দেবহাটা সীমান্ত থেকে অ’বৈধ অ’স্ত্রসহ তাকে গ্রে’প্তার করা হয়। তিনি সাথে করেই এই অ’বৈধ অ’স্ত্র বহন করছিলেন। র‌্যা’বের মিডিয়া উইংয়ের পরিচালক লে’ফটেন্যা’ন্ট কর্নেল আশিক বিল্লাহ এ ত’থ্য জানান।

তিনি জানান, সাতক্ষীরা সীমান্ত থেকে অ’স্ত্রসহ তাকে গ্রে’প্তার করা হয়েছে। সেখান থেকে তাকে ঢাকায় আনার জন্য র‌্যা’বের একটি বিশেষ টিম সাতক্ষীরা যাচ্ছেন বলেও জানান তিনি। লে’ফটেন্যা’ন্ট কর্নেল আশিক বিল্লাহ জানান, সাহেদ ভারতে পা’লিয়ে যাবার চেষ্টা করছিল।

সাতক্ষীরার দেবহাটা উপজে’লার কোমরপুর গ্রামের লবঙ্গবতী নদী তীর সীমান্ত থেকে আনুমানিক ৫.০০ থেকে ৫.৩০ এর দিকে তাকে গ্রে’প্তার করা হয়। এর আগেও একবার একই সীমান্ত দিয়ে ভারতে পা’লিয়েছিলো সাহেদ। সকাল নয়টার দিকে হেলিকপ্টারযোগে তাকে ঢাকায় আনা হবে।

এর আগে রিজেন্ট গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মাসুদ পারভেজকে গ্রে’প্তার করে র‌্যা’ব। মঙ্গলবার বিকালে গাজীপুরের কাপাসিয়া থেকে তাকে গ্রে’প্তার করা হয়। স’রকারের স’ঙ্গে চুক্তির শর্ত ভঙ্গ করে টাকার বিনিময়ে করোনাভাই’রাস শনাক্তের নমুনা সংগ্রহ করা এবং ভুয়া সনদ দেওয়ার অভিযোগ ৬ জুলাই রিজেন্ট হাসপাতালে অ’ভিযান চা’লায় র‍্যা’ব। পরদিন উত্তরা পশ্চিম থানায় র‌্যা’ব বা’দী হয়ে মো. সাহেদকে এক নম্বর আ’সামি করে মা’মলা করে। সেই মা’মলায় ৯ দিন প’লাতক থাকার পর গ্রে’প্তার হলেন মো. সাহেদ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here