একটি শি’শুকে জ’ন্ম দেওয়া যেকোন মায়ের জন্য সম্মানজনক বি’ষয়, কিন্তু বিয়ের আগে একটি স’ন্তান থাকা ভারতীয় সমাজে একটি কঠিন পরিস্থিতি হতে পারে। হলিউডে, বিবাহের আগে গ’র্ভবতী হওয়ার এটি সাধারণ ব্যাপার। কিন্তু, পরিস্থিতি বলিউড অভিনেত্রীদের জন্য বিপরীত, যেখানে তাদের প্রতিটি অনুরাগীকে উত্তর দিতে হয় এবং মিডিয়া উন্মাদনা মোকাবেলা করতে হয়।

এই বলিউডের কিছু অভিনেত্রী যাদের বিতর্কের রাণী বলা হয়…

১। শ্রীদেবি ও বনি কাপুর শ্রীদেবী সম্ভবত, একমাত্র অভিনেত্রী যিনি বিয়ের আগে তার গ’র্ভাবস্থার বি’ষয়ে প্রকাশ করেছিলেন। প্রতিবেদনের মতে, বনি কাপুরের সাথে বিবাহের ঘোষণা করার সময় তিনি সপ্তম মাসের গ’র্ভবতী ছিলেন।

২। নিনা গু’প্তা এবং ভিভিয়ান রিচার্ডস নিনা গু’প্তা সংবাদের শিরনামে ছিল যখন তার সাথে উইন্ডিজ ক্রিকেটার ভিভিয়ান রিচার্ডস এর সাথে সম্প’র্ক ছিল । তিনি তখন গ’র্ভবতী হয়ে পরেন এবং একটি শি’শুর জ’ন্ম দেন, যার নাম Masaba ।

৩। অমৃ’তা অরোরা এবং শাকিল লাদাক মালাইকা অরোরার বোন অমৃ’তা, যিনি ব্যবসায়ী শাকেল লাদাকের স’ঙ্গে আন্তঃ বর্ণ বৈষম্য বিবাহ করেন

৪। মহিমা চৌধুরী এবং ববি মুখার্জী অভিনেতা মহিমা চৌধুরী ডিভোর্সি ববি মুখার্জীর সাথে বিয়ে করেছিলেন।

৫। কঙ্কোনা সেন শর্মা এবং রণবীর শোর: কানকোনা তার সহ-অভিনেতা রণবীরের স’ঙ্গে ডেটিং করেছিলেন, এবং তিনি সেপ্টেম্বর ২০১০ সালে তাকে স্বা’মী হিসেবে গ্রহণ করে। মার্চ ২০১১ সালে তিনি একটি শি’শু ছেলেকে জ’ন্ম দেন যা বিয়ের প্রদান কারণ ছিল। কিন্তু এখন তারা বিবাহবিচ্ছেদ ছাড়াই আলাদাভাবে বসবাস করছেন, এবং তারা এই সমস্ত দুঃখজনক ঘ’টনা সর্বজনীনভাবে স্বীকার করেন না।

৬। সারিকা ঠাকুর এবং কামাল হাসান: বিবা’হিত হওয়া স্বত্বেও সারিকা কামাল হাসানের স’ঙ্গে প্রেমে জড়িয়ে পড়েছিলেন এবং তার স’ন্তানের মা হয়ে যান। কামাল হাসানও বিবা’হিত ছিলেন, তার স্ত্রীর নাম ছিল বানি গনপতি। সারিকা সব মিডিয়া অজ্ঞতা অবহেলা করেন এবং তাদের একটি মেয়ে, শ্রুতি হাসানকে জ’ন্ম দেয়।

৭। অক্ষয় কুমার এবং টুইঙ্কল খান্না: অক্ষয় কুমার এবং টুইঙ্কল উভ’য়েই বিবা’হিত জীবনে সু’খী, কিন্তু তাদের বিবাহের আগে একটি শি’শুর আশা সম্প’র্কে গুজব ছিল।তিনি ১৫ ই সেপ্টেম্বর ২০০২ সালে আরাভকে জ’ন্ম দেন এবং এখন একটি সু’খী জীবন কা’টাচ্ছেন।

৮। মোনা আবেগাঁকর ও দয়ানন্দ শেঠি: রুমার বলেন যে মোনার দয়ানন্দ শেঠি সাথে সম্প’র্ক ছিল, দয়ানন্দ সিআইডি এর দয়া হিসাবে যার জনপ্রিয়তা মোনা একটি শি’শুর মেয়ে জ’ন্ম দেন, কিন্তু তিনি তার বাবার নাম প্রকাশ করতে অস্বীকার করেন। এমনকি দয়া এই বি’ষয়ে কোনও মন্তব্য করতে অস্বীকৃতি জানান, কারণ তিনি ইতিমধ্যেই বিয়ে করেছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here